বিনোদন

ক্রিকেটার রশিদ খানের সঙ্গে রণবীর-আলিয়া

বলিউডের খ্যাতিমান তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট আপাতত ছুটি কাটাচ্ছেন নিউইয়র্ক সিটিতে। সঙ্গে রয়েছেন শিশু কন্যা রাহা। ভীষণ আনন্দে কাটছে তাদের দিন।

Advertisement

সম্প্রতি তাদের এক ফ্রেমে দেখা গেল আফগানিস্তানের খ্যাতিমান ক্রিকেটার রশিদ খানের সঙ্গে। রশিদ খান নিজেই সে ছবি শেয়ার করলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

      View this post on Instagram

A post shared by Rashid Khan (@rashid.khan19)

বেশ কিছুদিন ধরেই রণবীর-আলিয়াকে অনুরাগীদের সঙ্গে একাধিক সেলফি ইত্যাদি দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০২৩ সালের ‘ইউনাইটেড স্টেটস ওপেন টেনিস চ্যাম্পিয়নশিপস’-এ রণবীরকে দেখা যায় হলিউড অভিনেত্রী ম্যাডেলিন ক্লাইনের সিনেমায় ‘ফটোবম্বিং’ করতে। সম্প্রতি তারকা দম্পতির সুযোগ ঘটে আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের সঙ্গে দেখা করার।

Advertisement

আরও পড়ুন: ১০০০ কোটি রুপির দুর্নীতিতে নাম জড়ালো নায়ক গোবিন্দর

আজ (১৫ সেপ্টেম্বর) নিজের সোশ্যল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন রশিদ খান। সেখানে দেখা যায়, মাঝে দাঁড়িয়ে আছেন তারকা খেলোয়াড়, আর তার দুই পাশে রণবীর ও আলিয়া। ক্যাপশনে তিনি লেখেন, ‘বলিউডের সবচেয়ে বড় তারকাদের সঙ্গে। খুব ভালো লাগল তোমাদের সঙ্গে দেখা হয়ে।’

রণবীর কাপুরকে দেখা গেল ধূসর রঙের কো-অর্ড সেট পরা, অন্যদিকে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ অভিনেত্রী সম্পূর্ণ কালো পোশাকে নজর কাড়লেন। এর আগে ছুটি কাটাতে গিয়ে পুল থেকে একটি ছবি পোস্ট করেন আলিয়া। সেলফি পোস্ট করে লেখেন, ‘ডু নট ডিস্টার্ব’।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ মুক্তির ৮ দিনে কত ব্যবসা করেছে

Advertisement

আলিয়া ভাটকে সর্বশেষ দেখা গেছে ‘হার্ট অফ স্টোন’ নামক সিনেমায়। অন্যদিকে রণবীর কাপুরকে দেখা যাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ক্রাইম ড্রামা ‘অ্যানিম্যাল’ সিনেমায়। অন্যদিকে রশিদ খান, সেপ্টেম্বরের শেষের দিকে পৌঁছবেন ভারতে, ওয়ান ডে বিশ্বকাপের প্রস্তুতি নিতে।

এমএমএফ/এএসএম