জাতীয়

প্রতিরক্ষা অর্থ বিভাগের সেবার মান সুসংহতের বিষয়ে সভা

প্রতিরক্ষা অর্থ বিভাগের (ডিএফডি) সেবার মান আরও সুসংহত করতে ‘আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের (সিএজি) কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

সভায় বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল (সিএজি) মো. নূরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর জানায়, সিএজি মো. নূরুল ইসলাম তার বক্তব্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের যথাযথভাবে দায়িত্ব পালন করে আন্তরিকতা এবং নিষ্ঠার সঙ্গে সেবাগ্রহীতাদের সেবা প্রদানের মাধমে সেবার মান আরও বৃদ্ধি এবং প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে প্রতিরক্ষা অর্থ বিভাগসহ (ডিএফডি) নিরীক্ষা ও হিসাব বিভাগকে একটি আধুনিক, স্মার্ট ও জনকল্যাণমুখী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল (একাউন্টস অ্যান্ড রিপোর্ট) এস এম রেজভী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফিন্যান্স মোহাম্মদ গোলাম ছরওয়ার ভূঁঞাসহ প্রতিরক্ষা অর্থ বিভাগের নবম গ্রেড ও তদূর্ধ্ব পর্যায়ের কর্মকর্তারা।

Advertisement

টিটি/এমএএইচ/জেআইএম