বিনোদন

যে কারণে দুবাইয়ে আইনি জটিলতায় নওয়াজুদ্দিন-আলিয়া

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সন্তানরা পড়াশোনার কারণে দুবাইয়ে থাকেন। তাদের সঙ্গে নওয়াজের সাবেক স্ত্রী আলিয়াও সেখানে থাকেন। সম্প্রতি নওয়াজ-আলিয়ার সম্পর্কে বিভিন্ন ধরনের জটিলতা তৈরি হলেও বর্তমানে সেই সব সমস্যা তারা মিটিয়ে নিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: সিরিয়াল কিলার নওয়াজ সিদ্দিকি

টাকা না মেটাতে পারলে আইনি জটিলতায় পড়তে হবে নওয়াজের সাবেক স্ত্রী আলিয়াকে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করেন আলিয়া- এমনটাই ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে।

জানা যাচ্ছে, দুবাইয়ে যে বাড়িতে থাকছেন, তার ভাড়া দিচ্ছেন না আলিয়া। তাই দুবাই রেন্টাল ডিসপিউট সেন্টার থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছে তাকে। তবে এ আইনি জটিলতায় জড়িয়েছেন নওয়াজও। কারণ বম্বে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী এ বাড়ি ভাড়া দেওয়ার কথা অভিনেতার। কিন্তু সেই বাড়ি ভাড়া তিনি না দেওয়াতেই এ জটিলতা তৈরি হয়েছে।

Advertisement

কিছুদিন আগেই পরিবারের সঙ্গে দেখা করতে দুবাই গিয়েছিলেন নওয়াজ। এছাড়াও এর আগে বাড়ি ভাড়া নিয়ে যখন সমস্যা তৈরি হয়েছিল তখন একটি সাক্ষাৎকারে আলিয়া জানান, দুবাইয়ের ভাড়া বাড়ির নাম নওয়াজের নামেই হোক, কারণ বাড়ি ভাড়া সংক্রান্ত যদি কোনো অসুবিধা হয়, তার খেয়াল যাতে নওয়াজ রাখতে পারেন। এতেই তার ও সন্তানের সুরক্ষা নিশ্চিত হবে বলে মনে করেন আলিয়া।

আরও পড়ুন: মেয়ে রূপে নওয়াজউদ্দিন সিদ্দিকী!

তবে সেই সময় আলিয়া আরও জানান, আদালতের নির্দেশ অনুযায়ী নওয়াজ সবরকম আর্থিক সহায়তা করছেন। শুধু বাড়ি ভাড়ার এগ্রিমেন্টটা যদি নাম পরিবর্তিত হয় তবে ভালো হয়। তবে তা এখনো না হওয়ার কারণে আলিয়ার নামেই দুবাই সরকার নোটিশ পাঠিয়েছে।

দীর্ঘদিন ভাড়া না দেওয়ার কারণে দ্রুত তাদের বাড়ি ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছে দুবাই সরকার। জানা যায় যে এখনো অবধি ২৭ হাজার ১৮৩ দিরহাম বাড়ি ভাড়া বাকি তাদের।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে নওয়াজুদ্দিনের সিনেমা ‘হাড্ডি’। অভিনেতা এখন ব্যস্ত ‘হাড্ডি’ সিনেমা নিয়ে। সিনেমায় নওয়াজের অভিনয় প্রশংসা পেয়েছে চলচ্চিত্র বোদ্ধাদের কাছ থেকে। এরই মাঝে দুবাই সরকারের কাছ থেকে আইনি নোটিশ পেলেন আলিয়া।

এমএমএফ/জেআইএম