বিনোদন

গুগলকে ধন্যবাদ দিলেন শাহরুখ খান

‘জওয়ান’ জ্বরে কাঁপছে ভারত। বিশ্বের অন্যান্য দেশের শাহরুখ ভক্তরাও উন্মাদনায় মেতেছেন। সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে গুগল ইন্ডিয়া। তাদের নতুন ‘জওয়ান’ স্পেশাল ডুডল এরই মধ্যে ভাইরাল হয়েছে। তাই এবার গুগলকে ধন্যবাদ জানালেন বলিউড বাদশা শাহরুখ খান।

Advertisement

Jawan ko Google par bhi dhoondh lo aur theatres mein bhi! it’s so much fun….to see the bandages when I don’t have to tie them on my face!!!#JawanOnGoogle https://t.co/iHAQYYgxAN

— Shah Rukh Khan (@iamsrk) September 8, 2023

‘জওয়ান’কে উদযাপন করতে পুরো দেশের সঙ্গে একাকার হয়েছেন গুগল ইন্ডিয়াও। গুগলে যদি ‘জওয়ান’ বা ‘এসআরকে’ লিখে সার্চ করা হয়, তাহলে স্ক্রিনের নিচে ভেসে উঠছে একটি ওয়াকিটকির আইকন। তাতে ক্লিক করলেই শোনা যাচ্ছে সেই চেনা কণ্ঠে ‘রেডি’! আর যদি ক্লিক করতেই থাকে, তাহলে পুরো স্ক্রিন ঢেকে যাবে ব্যান্ডেজে, একেবারে ‘জওয়ান’ লুকে।

আরও পড়ুন: ‘পাঠান’ সিনেমার রেকর্ড ভাঙবে ‘জওয়ান’!

Advertisement

গুগল ইন্ডিয়ার পক্ষ থেকে এ নতুন ডুডলের কথা টুইট করে জানানো হয়। সেই থেকে ট্রেন্ডিং ‘জওয়ান অন গুগল’। এবার গুগলের এই ‘এক্স’ রিপোস্ট করে কিং খান ধন্যবাদ জানালেন, ক্যাপশনে সেই চিরপরিচিত বুদ্ধির ছোঁয়া। লিখলেন, ‘জওয়ানকে গুগলেও খুঁজে নিন আর প্রেক্ষাগৃহেও খুঁজুন। এটা বেশ মজার। যখন এত ব্যান্ডেজ একসঙ্গে দেখছি কিন্তু আমার মুখে বাঁধতে হচ্ছে না সেগুলো!’

গুগল ইন্ডিয়ার অফিশিয়াল ‘এক্স’ হ্যান্ডেল থেকে একটি পোস্ট করা হয়। সেখানে লেখা হয়েছে, ‘বেকরার করকে হমে, ইউঁ না যাইয়ে, আপকো হমারি কসম, গুগল পর 'জওয়ান’ সার্চ কর আইয়ে।

আরও পড়ুন: শাহরুখকে সিনেমার ‘ঈশ্বর’ বললেন কঙ্গনা

সেই সঙ্গে ধাপে ধাপে কীভাবে বদলে যাবে আপনার স্ক্রিনের ‘লুক’ সেই পদ্ধতিও বাতলে দেওয়া আছে। সব মিলিয়ে ‘জওয়ান’ মুক্তির পর শাহরুখ খান ভক্তদের কাছে অনন্য রূপে পৌঁছেছেন। সবাই যেন কিং খানের বন্দনায় মগ্ন।

Advertisement

এমএমএফ/এএসএম