দেশজুড়ে

ডিবিপ্রধান হারুনের বাড়িতে খেলেন দুই মন্ত্রী

কিশোরগঞ্জের মিঠামইনে নিজ বাড়িতে দুই মন্ত্রীকে দুপুরের খাবার খাওয়ালেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন অর রশীদ।

Advertisement

বুধবার (৬ সেপ্টেম্বর) উপজেলার হোসেনপুরে ডিবিপ্রধানের গ্রামের বাড়িতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে দুপুরের খাবার খাওয়ান তিনি।

আরও পড়ুন: এবার অপু বিশ্বাসকে খাওয়ালেন ডিবিপ্রধান হারুন

ডিবিপ্রধান হারুন অর রশিদ তার ফেসবুক পেজে লেখেন, আজ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার কিশোরগঞ্জের প্রেসিডেন্ট রিসোর্ট আসেন। এসময় প্রেসিডেন্ট রিসোর্টের এমডি মন্ত্রীদের ফুল দিয়ে বরণ করেন। পরে অতিথিরা আমার গ্রামের বাড়িতে আসেন।

Advertisement

তিনি আরও লেখেন, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আমার আত্মীয়। সেই সূত্রেই আমার বাড়িতে পারিবারিক মিলনমেলায় অংশগ্রহণ করেন। আর রাষ্ট্রীয় কাজে কিশোরগঞ্জ সফরে থাকা পরিকল্পনামন্ত্রী আমার আমন্ত্রণে কিছুসময় আমার বাড়িতে অবস্থান করেন ও দুপুরের খাবার গ্রহণ করেন।

আরও পড়ুন: ডিবিপ্রধান হারুনের সঙ্গে দুপুরের খাবার খেলেন গয়েশ্বর

এসময় সময় কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসকে রাসেল/এমআরআর/এএসএম

Advertisement