বিনোদন

নতুন ভিডিওতে চমকে দিলেন উরফি

সোশ্যাল মিডিয়ায় আবারও ব্যাপক আলোচনায় এসেছেন ভারতের নতুন প্রজন্মের অভিনেত্রী উরফি জাভেদ। নেটদুনিয়ায় তিনি বিচিত্র পোশাকে সেজে ভাইরাল হচ্ছেন। কখনো শরীরে পোশাক রাখছেন তো, কখনো আবার পোশাক খুলে ফেলছেন।

Advertisement

এভাবেই পোশাক নিয়ে রীতিমতো গবেষণা করে গণমাধ্যমের শিরোনামে আসছেন এ অভিনেত্রী। এবার তিনি খেলনা গাড়ি দিয়ে বুক ঢেকে নেটদুনিয়ায় আলোড়ন তুলেছেন।

আরও পড়ুন: এবার গলায় তালা চেইন ঝুলিয়ে ভাইরাল উরফি

উরফি জাভেদ সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিও পোস্ট করে চমকে দিয়েছেন। এতে দেখা যাচ্ছে তার শরীরের উপরের দিকে পোশাক বলতে কিছুই নেই। বুকের উপর যেন গাড়ির লাইন পড়েছে। সারি সারি গাড়ি দিয়ে লজ্জা নিবারণ করেছেন। আকাশি রঙের ট্রাউজার সঙ্গে টপ করে বাঁধা চুল। বিচিত্র ফ্যাশন রুচির উরফিকে এভাবে দেখে সবাই আঁতকে উঠেছেন।

Advertisement

      View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

গাড়ি দিয়ে অভিনব কায়দায় শরীর ঢেকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছেন উরফি জাভেদ। ভিডিওর ক্যাপশনও বেশ নজরকাড়া। এতে তিনি লিখেছেন, ’আমার গাড়ির সঙ্গে। গাড়ি দুর্ঘটনার পর সবাই নিরাপদে ছিল’৷

আরও পড়ুন: আবারও নতুন লুকে উরফি জাভেদ

ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। দিনকয়েক আগেও কোমরের মধ্যে গাড়ি ঝুলিয়ে ভাইরাল হয়েছিলেন উরফি। এবার বুকের উপর গাড়ি আটকে আলোড়ন তুলেছেন। উরফির এ ভিডিও নিয়ে ব্যাপক আলোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisement

এর আগে উরফি জাভেদ ঘড়ি, সেফটিপিন, ফুল, ক্লিপ দিয়ে পোশাক বানিয়ে চমকে দেন। এবার সেই তালিকায় গাড়িও যুক্ত হয়েছে। উরফির এ লুক নেটিজেনদের অনেকেই পছন্দ করেননি।

একজন লিখেছেন, আমার বাচ্চার গাড়ি ফেরত দাও, ও কাঁদছে। এরকম একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের। তবে উরফি কোনো মন্তব্যেরই জবাব দেননি।

এমএমএফ/এমএস