বিনোদন

ফারহানের ‘কলিজার আধখান’ নাটকটি প্রশংসিত

ছোটপর্দার জনপ্রিয় তারকা মুশফিক আর ফারহান ও তানজিন তিশা ‘কলিজার আধখান’ শিরোনামে নাটকে জুটি বেঁধে কাজ করছেন। সামাজিক বার্তা দেওয়া এক নাটকের গল্প নিয়ে এগিয়েছে নাটকটি। এটি সন্তান না হওয়া এক দম্পতিকে ঘিরে নির্মিত হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ভালোবাসা দিবসে ফারহান-কেয়া জুটির ‘ডিয়ার ভ্যালেন্টাইন’

নাটকের গল্পে দেখা যাবে-সন্তান না হওয়া এক দম্পতিকে নিয়ে আলোচনা হচ্ছে অন্তর্জালে। এ নাটকে গল্পের পাশাপাশি ভার্সেটাইল অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন অভিনতো মুশফিক আর ফারহান।

মুহাম্মদ মিফতাহ আনানের চিত্রনাট্য ও পরিচালনায় সিএমভিতে সম্প্রতি মুক্তি পেয়েছে নাটকটি। যা এখন ইউটিউব ট্রেডিংয়ের শীর্ষ তিনে অবস্থান করছে।

Advertisement

আরও পড়ুন: দর্শকের ভালোবাসায় ভাসছেন ফারহান

এ নাটক প্রসঙ্গে মুসফিক আর ফারহানের ভাষ্য, ‘এখন আমার নাটক নিয়ে দর্শকদের ভিন্নরকম কিছু আশা থাকে। আমি সেই চেষ্টাটাই করে যাচ্ছি। এ নাটকের গল্প আমাকে ভাবিয়েছিল, কাজ করার পর সেটাই দেখতে পাচ্ছি। এমন একটা ইস্যু নিয়ে করেছি, যারা এ ধরনের সমস্যায় আছেন তারা উপলদ্ধি করতে পাচ্ছেন। ফেসবুক ইউটিউবে সেসব মন্তব্য দেখছি।’

‘কলিজার আধখান’ নাটকের গল্পে আরও দেখা যাবে, বাচ্চা না হওয় এ দম্পতিকে গ্রামের কবিরাজরা জানায় সমস্যা ছেলের। কিন্তু পরে ডাক্তারা জানায় সমস্যা আসলে মেয়ের। পরে এ দম্পতি এতিমখানা থেকে একটি শিশু দত্তক নেয়। এরপর ঘটে হৃদয়বিদারক ঘটনা এক ঘটনা। এভাবেই নাটকের গল্পেএগিয়ে যায়।

এমআই/এমএমএফ/জেআইএম

Advertisement