বিনোদন

অমির ওয়েব ফিল্মে ফারিণ, দর্শক চাইছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৫’

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকটির গল্পের কারণেই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। তুমুল দর্শকপ্রিয় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি। গত বছর ডিসেম্বর মাসে শেষ হয়েছে এর চতুর্থ সিজন।

Advertisement

এরপর বেশ কিছু নাটক ও ওয়েব সিরিজ নির্মাণ করেছেন নির্মাতা অমি। শনিবার (২ সেপ্টেম্বর) অমি তার ফেসবুকে নতুন ওয়েব ফিল্ম ‘অসময়’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবে তাসনিয়া ফারিণ- এমনটা জানিয়ে একটি পোস্ট দেন।

এ পোস্টের নিচে ভক্ত-অনুরাগীরা মন্তব্য করে যাচ্ছেন। এসব মন্তব্যে উঠে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৫’ দেখতে চাই-এমন দাবির কথা।

আরও পড়ুন: সিনেমাটি দেখার পর বন্ধুদের মিস করে কেঁদেছি: তাসনিয়া ফারিন

Advertisement

অমি তার পোস্টে লেখেন, তাসনিয়া ফারিণ, ২০১৯ সালে এই মেয়েটা আমার ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে মাত্র ৪টি দৃশ্যে। তারপর আরও কিছু কাজ হয়েছে আমাদের ব্যাচেলর ট্রিপ, আপন ইত্যাদি।

তিনি আরও লেখেন, এখন ২০২৩, আমার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ এর অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবে তাসনিয়া ফারিণ। আমি ওর বেড়ে ওঠা দেখে সত্যিই মুগ্ধ হই। দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছে যাচ্ছে আমাদের ফারিণ। ওর জন্য অনেক শুভকামনা। আমার বিশ্বাস ‘অসময়’ তে দেখতে পাবেন ফারিণ কতটা পরিণত এবং ধারালো অভিনেত্রী হয়েছে।

আরও পড়ুন: ব্যাচেলর পয়েন্টের ‘নোয়াখালীর শিমুল’ এখন সবার প্রিয়

নির্মাতা কাজল আরেফিন অমির পোস্টের নিচে ভক্তদের মন্তব্যের দিকে একটু দৃষ্টি দেওয়া যাক- আবির আহমেদ নামে একজন মন্তব্য করেছেন, ভাই কথা একটাই সিজন-৫ চাই।

Advertisement

একই ধরনের মন্তব্য লিখেছেন রুদ্র রুবেল। তিনি লেখেন, কি ভাই আমরা আর কত বলব, আমাদের মনের ভাষা কি বুঝেন না? আমরা সিজন-৫ চাই।

অন্যদিকে মো. রবি আহমেদ নামে একজন পোস্টের নিচে মন্তব্য করে লিখেছেন, আপনি আছেন ফারিণকে নিয়ে, আর আমরা সব পোলাপান আছি ব্যাচেলর পয়েন্ট সিজন-৫ নিয়ে।

অয়ন বড়ুয়া নামে একজন মন্তব্য করে লিখেছেন, ভাই সময় এমনিতেই অসময় হয়ে আছে। কথা একটাই, সিজন-৫ চাই। এভাবেই অমির পোস্ট ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৫’ নির্মাণের দাবি জানাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’নাটকের দর্শকরা।

আরও পড়ুন: ইউটিউব ট্রেন্ডিংয়ে চমক দেখাচ্ছেন নির্মাতা অমি

‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোরে বিভিন্ন চরিত্রে দেখা গেছে মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল, আশুতোষ সুজনসহ অনেক অভিনেতাকে।

এদিকে গত ঈদে ‘হোটেল রিলাক্স’ নামের একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে অমির। সিরিজটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এরই ধারাবাহিকতায় অমি এবার নির্মাণ করছেন ‘অসময়’ নামে একটি ওয়েব ফিল্ম।

এমআই/এমএমএফ/জেআইএম