ক্যাম্পাস

রুয়েটের নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন আরিফ আহমেদ চৌধুরী। শনিবার (২ সেপ্টেম্বর) সকালে আরিফ আহম্মদ চৌধুরী ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব বুঝে নেন।

Advertisement

নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণকালে আরিফ আহম্মদ চৌধুরী সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিক সহযোগিতা কামনা করে বলেন, নবনিযুক্ত উপাচার্যের নির্দেশনায় ও নেতৃত্বে রুয়েটের সর্বাঙ্গীণ উন্নয়ন ও অগ্রযাত্রা বজায় রাখতে নিষ্ঠার সঙ্গে কাজ করবো।

আরও পড়ুন: এক বছর পর নতুন উপাচার্য পেল রুয়েট

রুয়েটের পূর্বতন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন অব্যাহতি চাইলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অতিরিক্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরীকে গত ২৭ আগস্ট এক অফিস আদেশ জারি করে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে অতিরিক্ত দায়িত্বে নিয়োগ দেয়।

Advertisement

আরিফ আহম্মদ চৌধুরী ২০০২ সালে ২৫ জুন এই বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। পরবর্তীতে তিনি উপ-রেজিস্ট্রার এবং অতিরিক্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে অত্যন্ত সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। রুয়েটে যোগদানের পূর্বে তিনি ১৯৯৫ সাল থেকে ২০০২ সালের ২৪ শে জুন পর্যন্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাখাওয়াত হোসেন/আরএইচ/এমএস