দেশজুড়ে

ট্রাকে মাদক-অস্ত্র নিয়ে কাশিমপুর কারাগারে প্রবেশের চেষ্টা

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে সিটি করপোরেশনের ময়লার গাড়িতে করে গাঁজা ও দেশীয় অস্ত্র নিয়ে প্রবেশকালে ট্রাকচালক ও এক পরিচ্ছন্নতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

গ্রেফতাররা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার বাসিন্দা ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তিপল্লী এলাকার পরিচ্ছন্নতাকর্মী মো. আশরাফ (৩০)।

পুলিশ ও কারাগার সূত্রে জানা গেছে, শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে ময়লা-আবর্জনা আনতে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ঢুকছিল গাজীপুর সিটি করপোরেশনের একটি ট্রাক। একপর্যায়ে কারাগারের গেটের সামনে কারারক্ষীরা ট্রাকটি তল্লাশি করেন। এসময় ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে প্যাঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, দুটি দা, একটি চাকু এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে কোনাবাড়ী থানার পুলিশের কাছে এসব অবৈধ মালামালসহ দুইজনকে হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement

তিনি বলেন, গাঁজা ও দেশীয় অস্ত্র নিয়ে কারাগারে প্রবেশ করছিল ময়লার ট্রাক। এসময় কারারক্ষীরা দুইজনকে আটক করে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (২ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মো. আমিনুল ইসলাম/এমআরআর/এএসএম