বিনোদন

যে কারণে ইসলামের পথে এলেন বলিউড তারকা রাখি

বলিউড তারকা রাখি সাওয়ান্তর স্বামী আদিল দুরানির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে তুমুল আলোচনায় রয়েছেন। তারা একে অপরকে অভিযোগ, পাল্টা অভিযোগ করে যাচ্ছেন।

Advertisement

আরও পড়ুন: দুবাইয়ে ট্রেনিং একাডেমি খুলছেন রাখি সাওয়ান্ত

রাখি এর মাঝেই মানসিক শান্তির সন্ধানে উমরাহ করতে সৌদি আরবে পাড়ি দেন। সেখান থেকেই ফিরতেই তার ভিন্ন রকম বক্তব্য। মক্কা-মদিনা থেকে ফিরেই একেবারে নতুন মানুষ তিনি!

রাখি পাকাপাকিভাবেই বদলে দিলেন নিজের নাম। তিনি জানান, আর তাকে রাখি নামে ডাকা যাবে না, এখন থেকে তিনি ফতিমা। ফটোগ্রাফারদেকে এমনটা জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

বিমানবন্দরে আপাদমস্তক বোরখা পরা রাখিকে দেখেই প্রশ্ন ওঠে, কেন হঠাৎ হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম বেছে নিলেন? কোন জিনিসটা খারাপ লাগত তার নিজের ধর্মের? অপ্রত্যাশিত প্রশ্ন শুনে পাল্টা জবাব দেন বলিউডের এ ‘ড্রামা কুইন’।

তবে এ প্রশ্ন শুনে খানিকটা থতমত খেয়ে যান রাখি। তিনি বলেন, ‘হিন্দু ধর্মে খারাপ কোনো কিছু নেই। আমি একজন মুসলিমকে বিয়ে করেছি। ধর্ম না বদলে বিয়ে করা যেত না। সেই জন্য ধর্ম পরিবর্তন করেছি।’

রাখি ও আদিলের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে একাধিক বার বোরখা পরেও দেখা গিয়েছিল রাখিকে। তার পরে অবশ্য নিজের চেনা রূপে ফিরে এসেছিলেন ‘বিগ বস’ খ্যাত তারকা। সম্প্রতি আদিলের সঙ্গে তার টানাপোড়েনের খবর প্রকাশ্যে আসতেই আবারও আলোচনায় এসেছেন রাখি।

Advertisement

ক্যামেরার সামনে সাবেক স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মাচরণ করতে ছাড়েননি। রাখির এ দ্বিচারিতাতেই এবার বিরক্ত নেটাগরিকরা। তবে রাখি এসবে পাত্তা দিতে রাজি নন।

এমএমএফ/এএসএম