বিনোদন

আয়ুশমান-অনন্যার ‘ড্রিম গার্ল-২’ ৫০ কোটির ক্লাবে

আয়ুশমান খুরানা ও অনন্যা পান্ডের সিনেমা ‘ড্রিম গার্ল-২’ ২৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মাত্র ৫ দিনেই ৫০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে আয়ুশমান-অনন্যার এ সিনেমা।

Advertisement

সিনেমার প্রচারের জন্য নতুন নতুন কৌশল নিয়েছিল টিম ‘ড্রিম গার্ল-২’। এটির জনপ্রিয়তা দেখে মনে হয়েছে সেই কৌশল কাজে লেগেছে। ড্রিম গার্ল-২’ টিমের সদস্যরা মনে করছেন সিনেমাটি দিয়ে তাদের প্রত্যাশা পূরণ হবে। পাশাপাশি এটি বছরের অন্যতম আলোচিত সিনেমার জায়গা করে নেবে।

এ সিনেমা প্রসঙ্গে সম্প্রতি আয়ুশমান বলেন, ব্যক্তিগত জীবনেও সমস্যা এড়াতে গার্লফ্রেন্ডের বাবার সঙ্গে নারী কণ্ঠে কথা বলতে হয়েছিল তাকে। অভিনেতা বলেন, ‘অতীত জীবনে রেডিও জকি এবং থিয়েটারে কাজের অভিজ্ঞতা আমাকে সত্যিই খুব সাহায্য করেছে এ সিনেমার জন্য।’

তিনি আরও বলেন, ‘আমি আমার প্রথম গার্লফ্রেন্ডকে ফোন করতাম; নারী কণ্ঠেই কথা বলতাম। একবার গার্লফ্রেন্ডকে ফোন করেছিলেন তখন তার বাবা ল্যান্ডলাইনটি তুলে নেন, সেইসময় আমায় নারী কণ্ঠে কথা বলতে হয়েছিল।’

Advertisement

আয়ুশমান খুরানার সঙ্গে এ সিনেমায় অনন্যা পাণ্ডে ছাড়াও আছেন পরেশ রাওয়াল, রাজপাল যাদব, আসরানি, বিজয় রাজ, অনু কাপুর, সীমা পহওয়া, মনোজ যোশী, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মনজোৎ সিংহর মতো খ্যাতিমান অভিনেতারা।

সিনেমা হলের ভিড় দেখে বোঝাই যাচ্ছে যে এরই মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে ‘ড্রিম গার্ল-২’। সব মিলিয়ে বক্স অফিসে কত ব্যবসা করে সিনেমাটি তা এখন দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে।

এমএমএফ/জেআইএম

Advertisement