বিনোদন

‘জওয়ান’ মুক্তির আগে বৈষ্ণদেবী মন্দিরে পূজা দিলেন শাহরুখ

কয়েকদিন পরই মুক্তি পাচ্ছে নতুন সিনেমা ‘জওয়ান’। এর আগে, জম্মু ও কাশ্মীরের বৈষ্ণদেবী মন্দিরে পূজা দিতে ও প্রার্থনা করতে হাজির হন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই মুহূর্তের ভিডিও। এ নিয়ে এখন চারদিকে চলছে আলোচনা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও প্রকাশিত হয়েছে, তাতে স্পষ্ট নয় শাহরুখের মুখ। একটি গাঢ় নীল হুডি পরেছিলেন শাহরুখ। পাশাপাশি মুখ ঢেকেছিলেন মাস্কে। নিরাপত্তারক্ষীর পাহারায় দ্রুত হেঁটে চলে যান শাহরুখ।

VIDEO | Bollywood actor Shah Rukh Khan offered prayers at the revered Vaishno Devi shrine in Jammu earlier today. His much-anticipated film 'Jawan' is scheduled to be released on September 7.(Source: Third Party) pic.twitter.com/yxNb5TuxyH

— Press Trust of India (@PTI_News) August 30, 2023

তবে কিং খানের একটা ঝলকই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আজ চেন্নাইয়ে ‘জওয়ান’র একটি বিশেষ অনুষ্ঠান রয়েছে। সেখানে যোগ দেবেন শাহরুখ। তার আগে ত্রিকূট পর্বতের বৈষ্ণদেবী মাতার মন্দিরে পূজা দিতে গেলেন শাহরুখ।

Advertisement

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় কাটরা বেসক্যাম্পে পৌঁছান অভিনেতা। এরপর নতুন তারাকোটের রাস্তা ধরে তিনি রাত ১১টা ৪০ মিনিটের দিকে ত্রিকূট পর্বতের বৈষ্ণদেবী মাতার মন্দিরে পৌঁছান। তবে পূজা ও প্রার্থনা করে সঙ্গে সঙ্গেই সেখান থেকে বেরিয়ে যান তিনি। কাটাননি খুব বেশি সময়। শাহরুখের সঙ্গে এদিন খুব বেশি সহকারীও ছিলেন না।

অন্যদিকে গতকালই মুক্তি পেয়েছে, ‘জওয়ান’ সিনেমার তৃতীয় গান ‘নট রামাইয়া বাস্তাবাইয়া’। আকর্ষণীয় লুকে ডান্স ফ্লোরে দেখা গেলো শাহরুখ খান ও নয়নতারাকে।

নাচের তালে পা মেলালেন দুই তারকা। কালো পোশাক, মাথায় এক ঝাঁক চুল, কালো চশমা, ৫৮ বছরের দোরগোড়ায় দাঁড়িয়ে এখনো নারীদের হার্টথ্রব শাহরুখ খান। অন্যদিকে লাল ড্রেসে, এলো চুলে দক্ষিণের লেডি সুপারস্টার।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমার তৃতীয় গান মুক্তি পেয়েছে। এতে শাহরুখ খানের সঙ্গে পা মেলাতে দেখা গেলো সিনেমায় তার ‘লেডি টিম’কেও। অর্থাৎ নজর কাড়লেন সানিয়া মলহোত্র ও অন্যরা। শাহরুখ ভক্তরা এখন তার নতুন সিনেমা ‘জওয়ান’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Advertisement

এমএমএফ/জিকেএস