বিনোদন

সুশান্তর ফ্ল্যাট বিক্রির গুঞ্জন

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন প্রায় তিন বছর হয়েছে। তার মৃত্যুর পর মৃত্যুরহস্য নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে। তার ভক্ত- অনুরাগীরা আজও মেনে নিতে পারেননি প্রিয় তারকার আত্মহত্যার ঘটনা।

Advertisement

সুশান্তের আকস্মিক প্রয়াণে চলচ্চিত্র জগৎ শোকাহত। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর আগে পর্যন্ত যে ফ্ল্যাটে থাকতেন, সেই ফ্ল্যাটটি নিয়েও কম আলোচনা হয়নি। তবে শোনা যাচ্ছে, সেই ফ্ল্যাটটি কিনছেন অভিনেত্রী আদাহ শর্মা।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুত খুন হয়েছেন, দাবি মামার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য নিয়ে আজও ধোঁয়াশা রয়েছে। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনামাফিক খুন? এই নিয়ে সবার মনে হাজারো জল্পনা এসে ভিড় করছে। তারপর থেকে সুশান্তের ফ্ল্যাটও কেউ কিনতে চাননি। কিন্তু আদৌ কি আদাহ কিনছেন সেই ফ্ল্যাট।

Advertisement

      View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এ প্রসঙ্গে অভিনেত্রীর কথায়, ‘যখনই সবটা নিশ্চিত হবে আমি মিডিয়ার সঙ্গেই সবার আগে শেয়ার করব। সবাইকে ডেকে মিষ্টিও খাওয়াব যদি সত্যিই এমন কিছু হয়।’ তবে বিষয়টিকে একেবারে গুজব বলে উড়িয়েও দেননি তিনি।

আরও পড়ুন: আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত

মৃত্যুর প্রথম দিন থেকেই মুম্বাই পুলিশ সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করেছেন। সিবিআই-এর হাতে সুশান্তের মৃত্যু মামলার ভার গেলেও স্পষ্ট জানা যায়নি এটা আত্মহত্যা নাকি খুন। সুশান্তের মৃত্যুর সঙ্গে কারা জড়িত, কী হয়েছিল সেইদিন, পুরো বিষয়টা নিয়ে মুখে কুলুপ এঁটেছে সিবিআই আধিকারিকরা। এমনকি সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট খুলছে না।

Advertisement

এমএমএফ/জিকেএস