বিনোদন

আল্লু অর্জুনের বাড়ির সামনে পটকা ফাটিয়ে ভক্তদের উচ্ছ্বাস

দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। তিনি ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় অসামান্য অভিনয়ের জন্য ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার‘-এ ফিচার ফিল্ম বিভাগে সেরা অভিনেতার উপাধি পেলেন। আর এ খুশিতেই হায়দারাবাদে তার বাড়ির বাইরে পটকা-বাজি ফাটিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন ভক্ত-অনুরাগীরা।

Advertisement

      View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

ভক্তদের উচ্ছ্বাসে সামিল হতে দেখা গেল অভিনেতাকেও। বাড়ি থেকে বেরিয়ে এসে করজোড়ে ভক্তদের উদ্দেশ্যে ভালোবাসা জানালেন পুষ্পা তারকা। এসময় সাদা প্যান্টের ও নীল শার্ট পরে আসতে দেখা গেল তাকে।

আরও পড়ুন: দক্ষিণী তারকা আল্লু অর্জুন পেলেন সেরার সম্মান

Advertisement

‘পুষ্পা: দ্য রাইজ’ একটি তেলুগু ভাষায় তৈরি অ্যাকশন ড্রামা ঘরানার সিনেমা। সুকুমারের পরিচালনায় এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন আল্লু অর্জুন। তার বিপরীতে ছিলেন রাশমিকা মান্দান্না। এ সিনেমার গান থেকে অ্যাকশন দৃশ্য থেকে সংলাপ, রীতিমতো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে দেশ থেকে বিদেশেও।

প্যান ইন্ডিয়া এ সিনেমার অন্য ভাষায় ডাবিং হওয়া সংস্করণও সাফল্য লাভ করে ভালোই। সেই সিনেমার শেষ দৃশ্যেই সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর ঘোষণা করা হয়। সিনেমার শুটিং প্রায় শেষ পর্যায় এবং দেশবাসী মুখিয়ে রয়েছেন এ সিনেমা মুক্তির অপেক্ষায়।

গতকাল (২৪ আগস্ট) পুরস্কার ঘোষণার সময় সিনেমার নির্মাতারা বাড়িতে সবাই মিলে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’র তালিকা ঘোষণা শুনছিলেন। সেরা অভিনেতা হিসেবে অল্লু অর্জুনের নাম ঘোষণা হতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন সবাই। এ সময় পরিচালক সুকুমার ও অভিনেতা আল্লু অর্জুনের আলিঙ্গন করেছিলেন।

অন্যদিকে জাতীয় পুরস্কারের মঞ্চে সম্মানিত হলেন আলিয়া ভাট এবং কৃতী শ্যানন। সেরা অভিনেত্রীর সম্মান পেলেন দুই অভিনেত্রীই।

Advertisement

এমএমএফ/এএসএম