দেশজুড়ে

আ’লীগ নেতার চাঁদাবাজি মামলায় কৃষক লীগ নেতা কারাগারে

জামালপুরে চাঁদাবাজির অভিযোগে পৌর কৃষক লীগের সহ-সভাপতি শেখ রোকনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

Advertisement

এর আগে বৃহস্পতিবার রাতে পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর ছয়জনের নামে মামলা করেন। পরে পুলিশ রাতেই মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করে।

শেখ রোকন পৌরসভার বগাবাইদ গ্রামের মৃত জবেদ আলীর ছেলে। অপর দুজন হলেন- তার ছোট ভাই মো. মোতালেব ও একই গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মো. আসলাম।

আরও পড়ুন: চাঁদাবাজি মামলা, নির্দোষ দাবি যুবলীগ নেতার

Advertisement

আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, শেখ রোকন একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবী। মির্জা আজম চত্বরে রড সিমেন্টের দোকানে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে শেখ রোকনসহ ছয়জন দোকানে গিয়ে চাঁদা দাবি করেন। এ ঘটনায় রাতেই শেখ রোকনকে প্রধান আসামি করে মামলা করি।

তিনি আরও বলেন, বর্তমানে তার কোনো দলীয় পদে নেই। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে। এর আগেও একাধিকবার বহিষ্কার করা হয়েছিলেন তিনি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন জানান, তার নামে একাধিক মামলা রয়েছে। দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/এএসএম

Advertisement