অর্থনীতি

প্রাভা হেলথের সাফল্যের ৬ বছর উদযাপন

দ্রুত বর্ধনশীল হেলথকেয়ার ব্র্যান্ড প্রাভা হেলথ বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের সফট লঞ্চের ৬ বছর পূর্তি উদযাপন করেছে। প্রাভা হেলথের বনানী ফ্ল্যাগশিপ সেন্টারে আয়োজিত ৬ষ্ঠ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে উপস্থিত প্রাভার ম্যানেজমেন্ট টিম, মেডিকেল প্রফেশনালস এবং পুরো প্রাভা টিম একসঙ্গে কেক কেটে কোম্পানির অর্জন এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন।

Advertisement

প্রাভা হেলথ প্রতিষ্ঠিত হয় বাংলাদেশে মানসম্পন্ন, সম্মানসূচক ও সহমর্মিতার ভিত্তিতে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের ভিত্তিতে। প্রাভা হেলথ তার অনন্য ইন-ক্লিনিক ও টেকনোলজি-বেজড স্বাস্থ্যসেবাকে একত্রিত করে শুধুমাত্র হেলথকেয়ার ল্যান্ডস্কেইপই পরিবর্তন করে থেমে থাকেনি, বরং ৫ লাখ ৪০ হাজারের অধিক রোগীর সুস্থতা নিশ্চিত করে ইতিবাচক প্রভাব রেখেছে।

এবছর প্রাভা হেলথ ৫ লাখের বেশি রোগীর সেবা প্রদানের মাইলফলক অর্জন করেছে। বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ড (বিএবি) এবং আইএসও থেকে স্বীকৃত হওয়ার পাশাপাশি প্রাভা ল্যাব বাংলাদেশের ছয়টি আন্তর্জাতিকভাবে স্বীকৃত ল্যাবের মধ্যে একটি করে তুলেছে। পাশাপাশি হার্ভার্ড ইউনিভার্সিটি এবং কলাম্বিয়া ইউনিভার্সিটির বিজনেস স্কুল প্রাভার বিসনেস মডেলের ওপর পৃথক কেস স্টাডি করেছে, যা বিশ্বব্যাপী শিক্ষার্থীদের শেখানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত সবার উদ্দেশ্যে প্রাভা হেলথের প্রতিষ্ঠাতা চেয়ার ও সিইও সিলভানা কিউ সিনহা বলেন, আমি প্রাভা হেলথ প্রতিষ্ঠা করেছি এই বিশ্বাস নিয়ে যে বাংলাদেশের সবাই সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা, যত্ন ও সেবা পাওয়ার দাবি রাখে। আমরা একটি সমন্বিত ক্লিক-অ্যান্ড-ব্রিক হেলাথকেয়ার সিস্টেমের হেলথ কেয়ার গড়ার লক্ষ্যে আমাদের যাত্রার শুরুর দিন থেকে এত দূর পর্যন্ত এসেছি। আমরা যত্ন, সহানুভূতি এবং উদ্ভাবনের সঙ্গে সবার জন্য সাশ্রয়ে সেরা স্বাস্থ্যসেবা নিশ্চিত করার মিশনে দৃঢ়প্রতিজ্ঞ।

Advertisement

মানসম্মত স্বাস্থ্যসেবা সম্পর্কে বলার সময় প্রাভা হেলথের চিফ মেডিকেল অফিসার ডা. সিমীন এম আখতার বলেন, আমি প্রাভা হেলথের সব রোগীর অভিনন্দন জানাতে চাই। কারণ আমাদের রোগীরা বছরের পর বছর মানসম্মত স্বাস্থ্যসেবার প্রতি না আগ্রহী হলে আমাদের এই সাফল্য কখনোই সম্ভব হতো না।

অনুষ্ঠানে প্রাভা হেলথের চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড প্রোডাক্ট অফিসার মোহাম্মদ আব্দুল মতিন ইমন বলেন, এই ছয় বছর আমাদের বিশ্বাস দৃঢ় হয়েছে- প্রাভা হেলথের ইন-ক্লিনিক ও টেকনোলজি-বেজড ক্লিক-অ্যান্ড-ব্রিক প্ল্যাটফর্মের মাধ্যমে গুণগতমানের সঙ্গে আপস না করেও বাংলাদেশের সব প্রান্তে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া সম্ভব। এরই ফলশ্রুতিতে আমরা সাফল্যের সঙ্গে প্রাভা হেলথের ইতিহাসে একটি উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করছি।

৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে ও প্রাভার প্রতি আস্থা রাখা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী ৩১ আগস্ট বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর সুযোগ রয়েছে। এছাড়াও ২১ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত সব রোগীর ল্যাব টেস্ট ও হোম হেলথ চেকের ওপর বিশেষ ছাড় দেওয়া হচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রাভা হেলথের চিফ গ্রোথ অফিসার আহমেদ সাজিদ, ল্যাবরেটরি ডিরেক্টর মো. মাহবুবুর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড করপোরেট সেলস মো. সাফায়াত আলী চয়ন এমসিআইএম, হেড অব পেশেন্ট এক্সপেরিয়েন্স কুতুব উদ্দিন কামাল, হেড অব হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন দেওয়ান রাবিতা আরেফিন, জেনারেল ম্যানেজার সেলস মো. শাহারিয়ার কবির, অপারেশনস সিনিয়র ডিরেক্টর রোনাল্ড মিকি, এফসিপিএ, এফসিএমএ, সিজিএমএ ও অপারেশনস জেনারেল ম্যানেজার রানা চক্রবর্তী।

Advertisement

কেএসআর/জেআইএম