বিনোদন

‘দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ’

দেশে ফিরেছেন চিত্রনায়ক জায়েদ খান। এক সপ্তাহ দুবাই সফর শেষে আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জায়েদ।

Advertisement

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন জায়েদ খান। এরমধ্যে এক সাংবাদিক প্রশ্ন করেন, কীভাবে দিন দিন এত সুন্দর হচ্ছেন? জবাবে জায়েদ খান বলেন, ‘আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ।’

দুবাই যাওয়ার আগে গত সোমবার (১৪ আগস্ট) বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত জায়েদ খান কাটিয়েছেন এফডিসিতে। ডাবিং স্টুডিওতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং করেন বলে জানান এই নায়ক। এ সময় জায়েদ খানের সঙ্গে ডাবিংয়ে অংশ নেন নায়িকা স্নিগ্ধা।

জায়েদ খান বলেন, ‘সোনার চর’ সিনেমা মুক্তিযুদ্ধ নিয়ে। সিনেমাটির একটি দৃশ্য করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। ডাবিংয়েও আবেগ ধরে রাখতে পারিনি। দৃশ্যটি ছিল- জাতির পিতা বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে দেশ-স্বাধীনতা ও দেশের মানুষের কথা বলা।

Advertisement

তিনি আরও বলেন, ‘চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজেকে রীতিমতো ভেঙেছি। অনেক পরিশ্রমের ফসল সিনেমাটি। ‘সোনার চর’ সিনেমায় ভিন্ন এক জায়েদ খানকে দেখতে পাবেন দর্শক। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে।’

জায়েদ খান জানান, ‘বাহাদুরী’ সিনেমা কাজ কাজ হয়েছে। ‘সোনার চর’ সিনেমার ডাবিং শেষ করছেন। এগুলো সামনে যে কোনো দিন মুক্তি ঘোষণা আসবে।

‘সোনার চর’, ‘বাহাদুরী’ ছাড়াও জায়েদ খানকে আগামীতে দেখা যাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। এতে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল।

এমআই/জিকেএস

Advertisement