দেশজুড়ে

মেহেরপুরে বিসিক উপ-ব্যবস্থাপকের মরদেহ উদ্ধার

মেহেরপুরে আমগাছ থেকে শামসুজ্জামান নামে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) উপ ব্যবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

রোববার (২০ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। শামসুজ্জামানের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার খেজুরতলা গ্রামে।

নাম প্রকাশে অনিচ্ছুক অফিসের এক কর্মকর্তা জানান, শামসুজ্জামান চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর বিসিকে এসে নিয়মিত অফিস করতেন। তবে মাঝে মধ্যে এই অফিসে রাত্রিযাপনও করতেন। শনিবার সকাল ১০টার দিকে তিনি অফিসে আসেন। দুপুর পর্যন্ত অফিসেই ছিলেন। বিকেলে পাশের গোপালপুর গ্রামের একটি চায়ের দোকানে চা পান করে সেখানে কেরামও খেলেছেন। পরে আবার অফিসে আসেন। রাতের পর থেকে তার সঙ্গে আমাদের আর কারোর দেখা হয়নি।

আরও পড়ুন: নিজঘরে সাপে কাটার পর রাতভর ওঝার ঝাড়ফুঁক, অতঃপর কলেজছাত্রের মৃত্যু

Advertisement

তিনি আরও বলেন, সকালে অফিসে এসে বিসিকের পাশের একটি পুকুরপাড়ের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখে দ্রুত পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে বেশ কয়েকদিন ধরে তার আচার আচরণের একটু পরিবর্তন দেখতে পাচ্ছিলো অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

নিহতের ভাই আহসানুজ্জামান জানান, অফিসের একটি মোটা অঙ্কের হিসাব নিকাশ নিয়ে একটি ঝামেলায় ছিলেন শামসুজ্জামান। বিভিন্ন সূত্রে আমরা এটি জানতে পেরেছি। তবে তিনি আমাদের কখনই জানাননি। তাই আমরা জানি না সে ঋণগ্রস্ত ছিল কিনা। তার পরিবারের সঙ্গে কোনো ঝামেলা আছে তা কখনো শুনিনি। সকালে বিষয়টি শুনে আমরা এসেছি। আসলে সে আত্মহত্যা করেছে না অন্য কিছু তা কিছুই বুঝতে পারছি না।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান জানান, আমরা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এটি আত্মহত্যা না এর পিছনে অন্য কোনো কারণ আছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

আসিফ ইকবাল/জেএস/এমএস

Advertisement