দেশজুড়ে

কুড়িগ্রামে গাঁজা-ইয়াবা-অস্ত্রসহ গ্রেফতার ৭

কুড়িগ্রামে পৃথক তিন অভিযানে গাঁজা, ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ আগস্ট) সকালে কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement

গ্রেফতাররা হলেন- আনিছুর রহমান (৩৫), শহিদুল ইসলাম (৪০), রওশন মিয়া (৩৩), রিয়াজুল ইসলাম (২৮), এনামুল (৩০), বাবলু সরদার (২৩) ও মোস্তফা সরকার ওরফে মোস্ত (২৮)।

পুলিশ জানায়, শনিবার (১৯ আগস্ট) বিকেল ৫টার দিকে উলিপুর থানা পুলিশের একটি দল উলিপুর পৌরসভার কাচারিপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকা থেকে একই উপজেলার নারিকেল বাড়ি এলাকার মাদক কারবারি রওশন মিয়া, রিয়াজুল ইসলাম এবং হায়াৎখা এলাকার এনামুল, বাবলু সরদারকে ১৩২ পিস ইয়াবা, দেশীয় দুটি ধারালো চাকু ও একটি কাঁচিসহ গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: চালকের গলা কেটে ভ্যান ছিনতাই, গ্রেফতার ৩

Advertisement

অন্যদিকে শনিবার (১৯ আগস্ট) দিনগত রাত ১টার দিকে কুড়িগ্রাম সদর থানা পুলিশের একটি দল জেলা সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের বিশ্বাসের খামার এলাকায় অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. আনিছুর রহমান ও শহিদুল ইসলামকে ১৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এছাড়াও শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে উলিপুর উপজেলার তবকপুর এলাকায় এক অভিযান চালায় থানা পুলিশ। অভিযানে ওই উপজেলার মধ্য বজরা এলাকার মাদক কারবারি মো. মোস্তফা সরকার ওরফে মোস্তকে ১৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দসহ গ্রেফতার করে উলিপুর থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

ফজলুল করিম ফারাজী/জেএস/জেআইএম

Advertisement