বিনোদন

‘গদর-২’ সিনেমায় সানির কাণ্ড দেখে ক্ষেপেছেন পাকিস্তানি দর্শক

সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত সিনেমা ‘গদর-২’ বক্স অফিসে ঝড় তুলেছে। এক সপ্তাহেই এ সিনেমা ছুঁয়েছে ২৫০ কোটির ঘর। এ সিনেমা নিয়ে শুধুমাত্র ভারতেই কথা হচ্ছে না, পাকিস্তানেও তুমুল আলোচনা হচ্ছে। সেরকমই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। এ ভিডিওটি এক নেটিজেন পাকিস্তানের একটি বাজারে বসে করেছেন বলে জানা গেছে।

Advertisement

আরও পড়ুন: সানি দেওলের ‘গদর-২’ তিন দিনে ৫১ কোটি ঘরে

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এ ভিডিওতে দেখা যাচ্ছে, এক রিপোর্টার পাকিস্তানের একটি বাজারের কিছু আমজনতাকে ‘গদর ২’ সিনেমার ভিডিও দেখাচ্ছে ও সেই ভিডিও দেখিয়ে সানি দেওলের চরিত্রটি সম্পর্কে বেশ কিছু প্রশ্ন করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, পাকিস্তানে গিয়ে সেখানকার মানুষদের তুমুল মারধর করছেন সানি দেওল, যাকে সিনেমায় দেখা যাচ্ছে তারা সিং চরিত্রে। সেই ভিডিও দেখে এক পাকিস্তানি বলছেন, ‘সানি দেওলকেও ধরে মারা উচিত কিন্তু কে এই হিম্মত করবে, বলুন।’

Advertisement

আরও পড়ুন: সানি দেওল ‘গদর-২’ সিনেমা দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন

অন্য এক ব্যক্তির মুখে আবার শোনা গেল অন্য সুর। তিনি আবার সানিকে হুমকি দিতেও পিছপা হলেন না। এক পাকিস্তানি বললেন, ‘এটা তো সিনেমায় দেখাচ্ছে। একবার এখানে আসুক, তাহলে আমরা বোঝাবো। এখানে অর্থাৎ পাকিস্তানের ছোট ছোট বাচ্চারাও অনেক বাহাদুর’।

অন্য এক ব্যক্তি বলেই বসলেন, সানি এলে তিনি লড়তে রাজি। রিপোর্টার তাকে মনে করিয়ে দেন যে সানি দেওলের কিন্তু ‘ঢাই কিলো কা হাত’। তখন সেই ব্যক্তি আরও বলেন, ‘সে তো মিথ্যে কথা বলছে। এখানে এলে ঐ হাতে কিছু হবে না। মেকআপ করে সিক্স প্যাক বানিয়েছে। শেষ করে দেব। একবার পাঠাও ওকে।’

এমএমএফ/জেআইএম

Advertisement