দেশজুড়ে

ছেলের বিয়ে নিয়ে মতবিরোধে স্বামীকে কুপিয়ে পলাতক স্ত্রী

ছেলের বিয়েকে কেন্দ্র করে সাতক্ষীরার কলারোয়ায় ফারুক হোসেন নামে এক কৃষককে কুপিয়ে আহত করেছেন তার স্ত্রী। মুমূর্ষু অবস্থায় আহত কৃষককে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সেখানে থেকে খুলনা মেডিকেলে নেওয়া হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ৮টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক আছেন অভিযুক্ত মাহমুদা খাতুন।

আহতের স্বজনরা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই স্ত্রী মাহমুদা খাতুনের সঙ্গে পারিবারিক বিরোধ চলছিল ফারুকের। মাহমুদা ছেলেকে তার ভাইয়ের মেয়ের সঙ্গে বিয়ে দিতে চান। কিন্তু এ প্রস্তাবে রাজি ছিলেন না ফারুক। এ নিয়েই তাদের মধ্যে ঝগড়া চলছিল। বৃহস্পতিবার সকালে ঘরের খাটের ওপর ফারুকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন পরিবারের সদস্যরা।

আহত ফারুক সরদারের সেজ ভাই গোলাম রব্বানী জাগো নিউজকে বলেন, সম্পূর্ণ পরিকল্পিতভাবে চেতনানাশক কিছু পান করিয়ে আমার ভাইকে অজ্ঞান করে ঘরের দরজা আটকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে ভাবি। যে কারণে পাশের রুমে তার ছেলে ঘুমিয়ে থাকলেও কোনো চিৎকার শুনতে পায়নি।

Advertisement

এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, ছেলের বিয়ে দেওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। স্ত্রী দা দিয়ে স্বামীর মাথা ও মুখে কুপিয়েছে। ঘটনার পর থেকেই ওই গৃহবধূ পলাতক আছে। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

আহসানুর রহমান রাজীব/এমআরআর