আন্তর্জাতিক

বোরকা পরে ওয়াশরুমে ঢুকে নারীদের ভিডিও ধারণ, যুবক আটক

বোরকা পরে নারীদের ওয়াশরুমে ঢুকেছিলেন এক যুবক। সেখানে নিজের মোবাইলে নারীদের ভিডিও করেছিলেন তিনি। ভারতের কেরালা রাজ্যের একটি জনপ্রিয় শপিংমলে এমন ঘটনা ঘটেছে। এরই মধ্যে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, ২৩ বছর বয়সী ওই যুবক একটি তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী। বর্তমানে তিনি কোচি পুলিশের জেল হেফাজতে রয়েছেন। একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

আরও পড়ুন: সন্ধ্যায় চুরি করা গহনা সকালেই ফেরত দিয়ে গেলো চোর!

ঘটনার সূত্রপাত কোচির লুলু মলে। বুধবার (১৬ আগস্ট) সেখানেই হাতেনাতে ধরা পড়েন ২৩ বছর বয়সী ওই যুবক। ঠিক কী ঘটেছিল? জানা গেছে, ওইদিন বোরকা পরে শপিংমলে ঢোকেন তিনি। একপর্যায়ে নারীদের ওয়াশরুমে গিয়ে নিজের মোবাইল ফোনের ক্যামেরা লুকিয়ে রাখার বিশেষ ব্যবস্থা করেন।

Advertisement

একটি কার্ডবোর্ডের বাক্সে ছিদ্র করে মোবাইল ফোনটি এমনভাবে লুকিয়ে রাখেন, যাতে কেউ বুঝতেই না পারে বাক্সের ভিতরে কিছু রয়েছে। ফোনসহ বাক্সটি বিশেষ কায়দায় ওয়াশরুমের দরজায় আটকে দেন ওই যুবক।

আরও পড়ুন: রান্না ভালো না হওয়ায় বাবুর্চিকে পিটিয়ে হত্যার অভিযোগ

তারপর ওয়াশরুম থেকে বেরিয়ে এসে দরজার ঠিক বাইরে অপেক্ষা করতে থাকেন তিনি। তখনই তার আচার-আচরণ দেখে মলের কর্মী ও নিরাপত্তারক্ষীদের সন্দেহ হয়। পরে দেখা যায়, বোরকা পরা ওই ব্যক্তি নারী নন, পুরুষ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে স্থানীয় কালামাসেরি থানা-পুলিশ।

পুলিশি জেরার মুখে নিজেই অপরাধ স্বীকার করে নেন ওই যুবক। জানান, নারীদের ভিডিও ধারণ করার জন্যই ছদ্মবেশে ওয়াশরুমে ঢুকে ক্যামেরা বসিয়েছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ১০ বছর আগে মৃত শিক্ষিকার নামে সাড়ে সাত কোটি রুপি কর ফাঁকির নোটিশ!

পুরো ঘটনা শুনে ওই যুবকের বোরকা ও মোবাইল জব্দ করে পুলিশ। ওই যুবক এর আগেও এ রকম কাণ্ড ঘটিয়েছেন কি না, তা নিয়েও তদন্ত শুরু হয়েছে। আপাতত ১৪ দিনের জন্য তাকে জেল হেফাজতে রাখা হবে বলে জানিয়েছে স্থানীয় ‍পুলিশ।

সূত্র: এনডিটিভি

এসএএইচ