অর্থনীতি

ডেঙ্গু প্রতিরোধে ভিশন মস্কিটো কিলিং ব্যাটের ক্যাম্পেইন

ডেঙ্গু প্রতিরোধে দেশের সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে দেশব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে ভিশন মস্কিটো কিলিং ব্যাট। দ্বিতীয়বারের মতো শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে আগামী ২৩ আগস্ট পর্যন্ত।

Advertisement

ভিশন মস্কিটো কিলিং ব্যাট ডেঙ্গু সতর্কতা ক্যাম্পেইন সিজন-২ এর অংশ হিসেবে গত ১২ আগস্ট ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ডেঙ্গু সচেতনতায় প্রচারপত্র বিলিসহ হ্যান্ডমাইকে নানা ধরনের বার্তা প্রচারের মাধ্যমে মানুষকে সচেতন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাসুম গনি তাপস, ভিশন ইলেকট্রনিকস লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, অপারেশন ম্যানেজার পার্থ সরকার ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রেজওয়ানুল হক।

আরও পড়ুন: ডেঙ্গুতে একদিনে ১০ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১৯৮৪

Advertisement

ভিশন ইলেকট্রনিকসের হেড অব মার্কেটিং শেখ মাহবুবুর রহমান বলেন, ডেঙ্গু নিয়ে মানুষকে সচেতন করতে ভিশন ইলেকট্রনিকসের এমন উদ্যোগ। এজন্য ভিশনের উদ্যোগে নানা ধরনের মাধ্যম ব্যবহার করে মানুষকে সচেতন করা হচ্ছে। তাছাড়া ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় সরেজমিনে গিয়ে নানা ধরনের সচেতনতামূলক কর্মসূচির আয়োজন করা হচ্ছে, যাতে করে মানুষ সচেতন হয় এবং সে অনুযায়ী ডেঙ্গু প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে।

বিএ/জিকেএস