বিনোদন

মালদ্বীপে হানিমুনে ফারিণ-রেজওয়ান

অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের খবরের পর জানা গেলো তিনি হানিমুনে গেছেন। ফারিণ তার স্বামী রেজওয়ানকে নিয়ে এখন হানিমুনে মালদ্বীপ। বিষয়টি ফারিণ নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ফারিণের বিয়ের শাড়ির রহস্য!

হানিমুনে যাওয়া প্রসঙ্গে ফারিণ গণমাধ্যমকে জানান, সাড়ে আট বছরের প্রেমের পরে তারা বিয়ে করেছেন। তাদের প্রেমের দিনগুলোও সুখের ছিল। এখন ফারিণের চাওয়া সামনের দিনগুলো শান্তিতে কাটানোর। এজন্য সবার কাছ থেকে ফারিণ দোয়াও চেয়েছেন।

ফারিণ আরও জানান, বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে হানিমুনের জন্য মালদ্বীপের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি ও তার স্বামী রেওয়ান। এখন তারা মালদ্বীপে অবস্থান করছেন। সেখানে তারা আনন্দে হানিমুন করে কয়েকদিনের মধ্যে দেশে ফিরবেন।

Advertisement

আরও পড়ুন: জানা গেল ফারিণের স্বামীর পরিচয়

মালদ্বীপে হানিমুন করতে যাওয়া প্রসঙ্গে ফারিণ বলেন, ‘আমাদের দুজনের সুন্দর সময় কাটছে। যেখানে এসেছি এটি ভীষণ সুন্দর জায়গা। আমি এর আগেও মালদ্বীপে এসেছিলাম। তবে এবারের আসাটা ভিন্ন। ভীষণ আনন্দে সময় পার করছি।’

বিয়ের আগে ফারিণের বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের সংবাদ এসেছে গণমাধ্যমে। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ফারিণ ১৪ আগস্ট তার ফেসবুকে বিয়ের খবর জানান।

আরও পড়ুন: তাসনিয়া ফারিণের স্বামীর ছবি প্রকাশ্যে

Advertisement

বিয়ের খবর জানিয়ে ফারিণ তার ফেসবুকে লেখেন, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। গত ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ অনুষ্ঠিত হয়েছে। সবকিছুই দ্রুত আয়োজন করা হয়েছে। কারণ তার স্বামী বর্তমানে দেশের বাইরে কাজের কারণে ব্যস্ত। সাড়ে আট বছরের বন্ধুত্ব, ভালোবাসা, একত্রে থাকা। অবশেষে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন করেছেন গত ১১ আগস্ট।

এমএমএফ/জেআইএম