বিনোদন

আমাকে বাথরুমও পরিষ্কার করতে হয়েছিল: সালমান খান

বলিউড ভাইজান সালমান খান মানেই নতুন কিছু। তাকে ভালোবাসেন না এমন সিনেমাপ্রেমীর সংখ্যা খুবই কম। তবে তার এ জনপ্রিয়তা একদিনে আসেনি। এজন্য তাকে করতে হয়েছে কঠোর পরিশ্রম ও সাধনা।

Advertisement

সম্প্রতি নিজের কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন ভাইজান। কোনো কাজকেই ছোট মনে করেন না, সব কাজকেই সমান গুরুত্ব দেন বলে জানিয়েছেন ‘বজরঙ্গি ভাইজান’।

আরও পড়ুন: সালমান খানের হাফ ডজন তারকা প্রেমিকা

‘বিগ বস ওটিটি ২’ এ ঘরদোর পরিচ্ছন্ন রাখার জন্য পূজা ভাটের প্রশংসা করে সালমান নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, বোর্ডিং স্কুলে থাকার সময় আমি নিজের হাতে বাথরুম পরিষ্কার করতাম। আমি নিজের কাজ নিজে করতেই অভ্যস্ত।

Advertisement

আরও পড়ুন: সালমান খানের সবচেয়ে প্রিয় খাবার

এদিকে শিগগির মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার-৩’তে দেখা যাবে সালমান খানকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন ভাইজান। সেখানে দেখা যায়, লোহার বিমে হেলান দিয়ে ক্যামেরার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে আছেন তিনি। কাঁধে রয়েছে ব্যান্ডেজ। ‘টাইগার ৩’র শুটিং সেট থেকেই যে ছবি পোস্ট করছেন তা তার ক্যাপশনেই স্পষ্ট ছিল।

ক্যাপশনে লিখেছিলেন, ‘যখন আপনি মনে করেন যে গোটা দুনিয়ার ভার আপনি নিজের কাঁধে নিয়ে রেখেছেন, তখন কাঁধ বলে দুনিয়া ছাড়, পাঁচ কিলোর ডাম্বেল তুলে দেখাও। টাইগার জখমি হ্যায়।’

এমএমএফ/জেআইএম

Advertisement