বিনোদন

‘বিগ বস ওটিটি-২’ বিজয়ী হলেন এলভিস যাদব

তুমুল লড়াই, বিভিন্ন নাটকীয়তা ও প্রতিযোগিতা পেরিয়ে অবশেষে শেষ হলো বলিউড ভাইজান সালমান খানের সঞ্চালনার শো ‘বিগ বস ওটিটি-২’। এবার সেরার শিরোপা জয় করেছেন এলভিস যাদব। পেয়েছেন ট্রফি ও ২৫ লাখ রুপি নগদ অর্থ।

Advertisement

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ সিনেমার গানের টিজার প্রকাশ্যে

বিশেষ এক পর্বের মাধ্যমে শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি ২’ এর সিজন। টানটান লড়াইয়ের পর, শেষ প্রতিযোগী হিসেবে টিকে ছিলেন এলভিস যাদব, অভিষেক মালহান, বেবিকা ধুর্ভে, মণিষা রানি ও পূজা ভাট। তাদের মধ্যে এলভিস যাদবের মাথায় উঠেছে সেরার মুকুট। লাইভে এসে বিজয়ীর নাম ঘোষণা করেন ভাইজান। দ্বিতীয় স্থানে রয়েছেন অভিষেক মালহান।

আরও পড়ুন: সেনাদের কাছ থেকে বন্দুক চালানো শিখলেন কিয়ারা

Advertisement

এই সিজনে দুই অন্যতম বড় তারকা এলভিস যাদব ও অভিষেক মলহানকে এক কঠিন লড়াইয়ের মুখে আটকে দেওয়া হয়। ফিনালের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই অনলাইন পোলে এলভিসকেই বিজয়ী হিসেবে দেখতে চেয়েছিল। এবার অন্যান্য প্রতিযোগীর মধ্যে ছিলেন আকাঙ্ক্ষা পুরী, সাইরাস ব্রোচা, জাড হাদিদ, আলিয়া সিদ্দিকি, পুণীত সুপারস্টার, ফলক নাজ, অবিনাশ সচদেব, পলক পুরসওয়ানি, জিয়া শঙ্কর ও আশিকা ভাটিয়া।

সোমবার (১৪ আগস্ট) রাত ৯টা থেকে অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে সরাসরি দেখা গেছে জিও সিনেমায়। অন্যান্য ক্ষেত্রে এমন ধরনের অনুষ্ঠানের ফিনালে এয়ার করা হয় সপ্তাহের শেষে। প্রত্যেকবারের মতো এবারের ফিনালেতেও হাজির হয়েছিলেন অতিথিরা। অতিথি হিসেবে ছিলেন আয়ুষ্মান খুরানা ও অনন্যা পাণ্ডে।

আরও পড়ুন: সানি দেওলের ‘গদর-২’ তিন দিনে ৫১ কোটি ঘরে

‘বিগ বস ওটিটি-২’ অনুষ্ঠানটি ৬ সপ্তাহ চলার কথা থাকলে দর্শকদের চাহিদা থাকায় এর সময় আরও বাড়িয়ে দেওয়া হয়। এ ওটিটি রিয়েলিটি অনুষ্ঠানটি মূলত হিন্দি টেলিভিশন সিরিজ ‘বিগ বস’ এর ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছিল। ওটিটি অনুষ্ঠানের প্রথম সিজনের সঞ্চালনা করেছিলেন করণ জোহর। এ অনুষ্ঠানের বর্তমান সঞ্চালক বলিউড তারকা সালমান খান।

Advertisement

এমএমএফ/জিকেএস