বিনোদন

ফারিণের বিয়ের শাড়ির রহস্য!

আজ (১৪ আগস্ট) দিন শেষে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ঘোষণা দিয়ে তুমুল আলোচনায় আসেন নতুন প্রজন্মের অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নিজের ফেসবুকে বিয়ের ঘোষণা দেন এ তারকা। এ খবর যেন হাওয়ার বেগে ছড়িয়ে পড়ে চারদিকে।

Advertisement

সাম্প্রতিক সময়ে তাসনিয়ার ফারিণের প্রেম বিভিন্ন বিভিন্ন ধরনের মুখরোচক আলোচনা ছিল শোবিজ পাড়ায়। এ আলোচনার মাঝে তিনি সরসারি বিয়ের খবর দিলেন। এ সংবাদ যেন সবার কাছে চমক হিসেবে ধরা দিয়েছে।

আরও পড়ুন: বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ

আজ বিয়ের খরব দিতে গিয়ে স্ট্যাটাসের সঙ্গে ফারিণ তার স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। এতে তার স্বামীকে পুরোপুরি না দেখা গেলেও ফারণিকে স্পষ্টভাবে দেখা গেছে। এতে ফারিণ একটি লাল শাড়ি পরেছেন। এ শাড়ির একটি রহস্য রয়েছে।

Advertisement

ফারিণের পরনের লাল রঙের জামদানি শাড়িটি তৈরি করেছে নব ঢাকা। জানা গেছে, তাসনিয়া ফারিণের এই জামদানি শাড়িটি তৈরিতে প্রায় এক বছর লেগেছে। ফারিণকে এই শাড়িতে দেখে প্রশংসা করেছেন তার ভক্ত-অনুরাগীরা।

ফারিণ তার বিয়ের খবর জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। কিন্তু এতে তার স্বামীর পরিচয় বিস্তারিত লেখেননি। ফলে এ নিয়ে সবার মাঝে কৌতূহল তৈরি হয়েছে। অনেকে জানতে চাইছেন তার স্বামী পেশা সম্পর্কে। ফারিণ এ ব্যাপারে কিছুই জানানি। তার স্বামী শেখ রেজওয়ান প্রবাসে থাকেন-এ টুকুই জানিয়েছেন।

এদিকে ফারিণের বিয়ের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে শোবিজের অনেক তারকা তার নতুন জীবনের জন্য শুভ কামনা জানান। ফারিণকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী তমা মির্জা, জাহরা মিতু, শাহনাজ খুশি, সাবিলা নূর প্রমুখ।

আজ (১৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাস ফারিণ তার বিয়ের খবর জানান। স্ট্যাটাসে তাসনিয়া ফারিণ লিখেছেন, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। গত ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ অনুষ্ঠিত হয়েছে। সবকিছুই দ্রুত আয়োজন করা হয়েছে। কারণ তার স্বামী বর্তমানে দেশের বাহিরে কাজের কারণে ব্যস্ত রয়েছেন। সাড়ে আট বছরের বন্ধুত্ব, ভালোবাসা, একত্রে থাকা। আমরা অবশেষে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন করতে পেরেছি চলতি বছরের ১১ আগস্ট।

Advertisement

এমএমএফ/এএসএম