বিনোদন

শাহরুখের ‘জওয়ান’ সিনেমার গানের টিজার প্রকাশ্যে

বলিউড বাদশা শাহরুখ খানের ভক্তরা অপেক্ষায় রয়েছেন ‘জওয়ান’ সিনেমা কখন মুক্তি পাবে। মাস পেরুলেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার প্রকাশ্যে এলো ‘জওয়ান’ সিনেমার একটি গানের টিজার।

Advertisement

ইন্সটাগ্রামে সেটি শেয়ার করেছেন শাহরুখ খান নিজেই। টিজারে দেখা গেছে শাহরুখের সঙ্গে নাচে মাতলেন নয়নতারা। স্বাভাবিকভাবেই উচ্ছ্বাসে ভেসেছে অনুরাগীরাও।

      View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

‘পাঠান’ সিনেমা পর মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। এ সিনেমা ঘিরে এরই মধ্য়ে দর্শকের মধ্য়ে তৈরি হয়েছে উন্মাদনা। সম্প্রতি প্রকাশ্য়ে এসেছিল এই সিনেমার প্রিভিউ, যা মাত্র একদিনের মধ্য়েই পেল ১০০ মিলিয়নেরও বেশি ভিউ।

Advertisement

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ সিনেমার লুক দেখে যা বললেন সালমান

হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে এ সিনেমা। শাহরুখ ছাড়াও বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণি, সানায়া মালহোত্রার ঝলক মিলেছে প্রিভিউতে। চেরি অফ দ্য় কেক হিসেবে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোনেরও ছিল। লাল শাড়িতে একটি অ্যাকশন দৃশ্যে দেখা মিলেছে এ তারকার।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ মুক্তির তারিখ প্রকাশ্যে

জানা যায়, ‘জওয়ান’- এর প্রিভিউ সবার প্রথম সালমান খানকে দেখিয়েছিলেন কিং খান। প্রকাশ্যে এসেছিল ‘জওয়ান’ প্রিভিউ। আর তার ঠিক একদিন পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সালমান লিখেছিলেন, ‘পাঠান জওয়ান বন গয়া, দুর্দান্ত ট্রেলার, প্রচণ্ড পছন্দ হয়েছে। এবার এই ধরনের সিনেমা একমাত্র প্রেক্ষাগৃহেই দেখা উচিত। আমি তো নিশ্চিতভাবে প্রথম দিনেই দেখতে যাচ্ছি।

Advertisement

এমএমএফ/জেআইএম