জাতীয়

সীতাকুণ্ডে দুই মাদক কারবারি গ্রেফতার

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১২ আগস্ট) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাট থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করে র‌্যাব।

Advertisement

গ্রেফতাররা হলেন ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন উত্তর মটুয়া গ্রামের মো. ইউসুফের ছেলে মো. ইকবাল হোসেন (১৯) এবং একই থানার দক্ষিণ বল্লভপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. ইমরান হোসেন (২৪)। রোববার (১৩ আগস্ট) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

র‌্যাব-৭ জানিয়েছে, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ফৌজদারহাট এলাকায় মহাসড়কে অভিযান চালিয়ে ফেনী থেকে চট্টগ্রামের দিকে যাওয়া একটি পিকআপে তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় ওই পিকআপ থেকে দুটি প্লাস্টিকের বস্তা থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

গ্রেফতাররা দীর্ঘদিন ধরে কৌশলে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক কারবার ও মাদক সেবনকারীদের কাছে অধিকমূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ টাকা।

Advertisement

ইকবাল হোসেন/জেএইচ/জেআইএম