দেশজুড়ে

ধানক্ষেতে মিললো যুবকের মরদেহ, গোপনাঙ্গে আঘাতের চিহ্ন

দিনাজপুরের বোচাগঞ্জে ধানক্ষেত থেকে গণেশ ভট্টাচার্য (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্বার করেছে পুলিশ।

Advertisement

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে উপজেলার মানিকপুর গ্রামের উপরপুরি বাজারের মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গণেশ ভট্টাচার্য দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৪ নম্বর আটগাঁও ইউনিয়নের মানিকপুর গ্রামের দিনেশ ভট্টাচার্যের ছেলে। তিনি পেশায় একজন পুরোহিত ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গণেশ ভট্টাচার্য বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যায় পার্শ্ববর্তী বাজারের উদ্দেশ্যে বের হন। গভীর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। তবে সারারাত তার কোনো খোঁজ পাননি পরিবারের লোকজন। শুক্রবার দুপুরে মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পাশে সদ্য রোপণ করা ধানক্ষেতে গণেশের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরিবারের লোকজন জানতে পেরে সেখানে গিয়ে মরদেহ শনাক্ত করেন। গণেশের কপাল, বুক, পা ও গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে।

Advertisement

এ বিষয়ে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক রাসেল বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এমদাদুল হক মিলন/এসআর/এএসএম