দেশজুড়ে

ফরিদপুরে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

 

ফরিদপুরের সদরপুর উপজেলায় নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে শাওন খান (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রবিন বেপারী (২০) ও আশিক বেপারী (১৯) নামে মোটরসাইকেলের আরও দুই আরোহী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

Advertisement

সোমবার (৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আকোটেরচর ইউনিয়নের নলের টেক আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। শাওন খান উপজেলার আকোটেরচর ইউনিয়নের খালাসি ডাঙ্গী গ্রামের কুদ্দুস খানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শাওন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বৃষ্টির মধ্যে উপজেলার আকোটেরচর ইউনিয়নের অঞ্চলিক সড়কে নলের টেক-সুইচগেটের মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মাথা ও বুকে প্রচন্ড আঘাত লেগে ঘটনাস্থলেই শাওন খানের মৃত্যু হয়। এতে আহত মোটরসাইকেলের দুই আরোহী রবিন ও আশিক বেপারীকে প্রথমে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মোটরসাইকেল ও নসিমনটি আকোটেরচর পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Advertisement

এনকেবি নয়ন/এমএএইচ/