বিনোদন

‘রাজ্য’ ও ‘পদ্ম’র পর ছেলের আরও একটি নাম জানালেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও চিত্রনায়িকা শরিফুল রাজের ছেলে ‌‘শাহীম মুহাম্মদ রাজ্য’। সোমবার (৭ আগস্ট) রাজ্য তার নাম নিয়ে আলোচনায় এসেছে। আর মাত্র কয়েকদিন পরেই এক বছরে পা রাখতে যাচ্ছে রাজ্য। জানা গেছে, আগামী ১০ আগস্ট রাজ্যর জন্মদিন।

Advertisement

পরীমণি ছেলের পুরো নামের শেষে ‘রাজ্য’র পরিবর্তে লিখেছেন ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। তিনি এমনটা লিখেছেন নির্মাতা আবদুল আজিজের একটি ফেসবুক পোস্টের কমেন্টে। আবদুল আজিজ রাজ্যকে নিয়ে একটি পোস্ট দিয়েছিলেন। এ নিয়ে দেশের সংবাদমাধ্যমগুলো বিভিন্ন শিরোনামে খবরপ্রকাশ করেছে।

আরও পড়ুন>> তাহলে কি ছেলের নাম পরিবর্তন করছেন পরীমণি!

আর এ আলোচনার রেশ কাটতে না কাটতে পরীমণি জানালেন তার ছেলের আরও একটি নাম রয়েছে। এ নামটি দিয়েছেন পরীমণির নানা। এ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। সেখানে তিনি লিখেছেন, “আমার নানার দেয়া তার আরো একটা সুন্দর নাম আছে, ‘পুণ্য’।”

Advertisement

অর্থাৎ, পরীমণির ছেলের আরও একটি নাম হচ্ছে- ‘পুণ্য’। পরীমণি ‘রাজ্য’র পরিবর্তে কেন ‘পদ্ম’ লিখেছেন এখন তা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। কেউ কেউ বলছেন, শরিফুল রাজ-পরীমণির সংসারে বোধহয় আর টিকছে না। তাই বাবার নাম রাজের সঙ্গে ছেলের নাম ‘রাজ্য’ মিলিয়ে রেখেছেন। এখন কি এ নামেরও পরিবর্তন আনছেন পরীমণি?

শরিফুল রাজ ও পরীমণির পরিচয় হয় ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’ সিনেমার শুটিং সেটে। সেই থেকে প্রেম ও পরিণয়। ২০২২ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।এমআই/এমএএইচ/