ভ্রমণ

৩ দিনের সিলেট ভ্রমণে ইউএস বাংলার আকর্ষণীয় প্যাকেজ

ঢাকা থেকে সিলেট ভ্রমণকে আরো বেশী স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। বর্তমানে প্রতিদিন ঢাকা-সিলেট রুটে ৬টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। বর্ষার আগমণে পুরো সিলেট যেন রানীর সাজে বর্ণিল হয়ে উঠেছে।

Advertisement

বর্ষায় জাফলং, তামাবিল, শাপলাবিল, রাতারগুল, বিছনাকান্দি, সাদাপাথর, মাধবকুন্ড আর দু’টি পাতা একটি কুড়ির চা বাগানের অপরূপ সৌন্দর্যকে পূর্ণতা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স সিলেটে আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করেছে।

আরও পড়ুন: গ্রামের কোনো ঘরে নেই দরজা, শাস্তির ভয়ে হয় না চুরিও

প্রতিজনের জন্য নূন্যতম অফার ১১ হাজার ৪৯০ টাকা। ২ রাত ৩ দিনের এই অফারটি কমপক্ষে দুই জনের জন্য প্রযোজ্য। অফারের মধ্যে আছে সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-সিলেট-ঢাকা রিটার্ন টিকিট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাস্তা ও এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারের সুবিধা।

Advertisement

অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে রয়েছে হোটেল সাদা পাথর, নিরভানা ইন, হোটেল গ্র্যান্ড সিলেট, নাজিমগড় গার্ডেন রিসোর্ট- খাদিম নগর ও নাজিমগড় উইলডারনেস-লালাখাল।

আরও পড়ুন: ছুটির দিনে ঘুরে আসুন ৪০০ বছরের পুরোনো নগরীতে

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ আছে।

সিলেট ট্যুর প্যাকেজের অফারটি সংগ্রহের সময়সীমা ২৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত আছে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করতে পারেন।

Advertisement

জেএমএস/জেআইএম