রাজনীতি

বিএনপির সঙ্গে থাকা ৩৫ দলও মহাসমাবেশ করবে শুক্রবার

বিএনপির কর্মসূচি পরিবর্তনের পর যুগপৎ আন্দোলনে থাকা অন্যান্য ৩৫টি রাজনৈতিক দলও তাদের মহাসমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার (২৮ জুলাই) করবে বলে ঘোষণা দিয়েছে। বুধবার (২৬ জুলাই) রাতে সংগঠনগুলোর পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

Advertisement

বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা অন্যান্য রাজনৈতিক দল ও জোটের মধ্যে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপি কার্যালয়ের সামনে, গণতন্ত্র মঞ্চ প্রেসক্লাব এলাকায়, ১২ দলীয় জোট বিজয়নগর পানির ট্যাংকির সামনে, জাতীয়তাবাদী সমমনা জোট বিজয়নগর আলরাজী কমপ্লেক্সের সামনে।

আরও পড়ুন>ক্ষমতাসীনরাও সমাবেশ করবে শুক্রবার

তাছাড়া বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ও বাংলাদেশ লেবার পার্টিও বিজনয়নগর পানির ট্যাংঙ্কির সামনে, গণঅধিকার পরিষদ বিজয়নগর কালভার্ট রোডে, সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট জাতীয় প্রেসক্লাবের সামনে মহাসমাবেশ করবে।

Advertisement

আরও পড়ুন>নয়াপল্টনে মহাসমাবেশের অনুমতি চেয়ে ডিএমপিতে বিএনপির চিঠি

এদিকে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শুক্রবার (২৮ জুলাই) মহাসমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর চিঠি দিয়েছে বিএনপি।

বুধবার রাতে মহাসমাবেশের অনুমতি চেয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক চিঠির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

কেএইচ/এমএসএম

Advertisement