আন্তর্জাতিক

পুলিশ দেখে ঘুসের টাকা গিলে ফেললেন রাজস্ব কর্মকর্তা

ঘুস নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন ভারতের মধ্য প্রদেশের এক রাজস্ব কর্মকর্তা। তবে পুলিশের পাতা ফাঁদে পা দিয়েছেন বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ঘুসের সেই অর্থ গিলে ফেলেন তিনি। গত সোমবার (২৪ জুলাই) রাজ্যের কাটনি এলাকায় ঘটেছে এই ঘটনা। আর সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।

Advertisement

ভারতের দুর্নীতি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ লোকায়ুক্তের স্পেশাল পুলিশ এস্টাব্লিশমেন্টের (এসপিই) এক কর্মকর্তা জানান, রাজস্ব কর্মকর্তা পাটোয়ারি গজেন্দ্র সিং তার ব্যক্তিগত অফিসে বসে পাঁচ হাজার রুপি ঘুস নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন। মূলত এসপিইর পাতা ফাঁদ পা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন>> ঘরে কিছু না পেয়ে উল্টো ৫০০ টাকা রেখে গেলো ‘মানবিক’ চোর!

এসপিই সুপারিনটেনডেন্ট সঞ্জয় সাহু বার্তা সংস্থা পিটিআইকে বলেন, বরখেদা গ্রামের এক ব্যক্তি আমাদের কাছে অভিযোগ করেছিলেন, গজেন্দ্র সিং তার কাছে ঘুস চেয়েছেন। সেই মোতাবেক ফাঁদ পাতা হয়।

Advertisement

Revenue staffer swallows bribe money after spotting Lokayukta cops in Madhya Pradesh. Read: https://t.co/F2d6O5pwmu pic.twitter.com/0kdppKknb5

— editorji (@editorji) July 25, 2023

কিন্তু ঘুস নেওয়ার পরপরই অভিযুক্ত কর্মকর্তা এসপিই টিমকে দেখতে পান এবং সঙ্গে সঙ্গে সেই টাকা গিলে ফেলেন। এরপর তাকে দ্রুত একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা বলেছেন, তিনি ভালো আছেন।

আরও পড়ুন>> ‘আমি চোর ধরি, ওরা টাকা নিয়ে ছেড়ে দেয়’

এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে আরও তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সূত্র: পিটিআই, এনডিটিভিকেএএ/