বিনোদন

তসলিমার কবিতা আবৃত্তি কার জন্য শেয়ার করলেন পরীমণি?

সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন ঢালিউডের তারকা দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। গত দুই মাস ধরে স্ত্রী-সন্তান ছেড়ে আলাদা থাকছেন রাজ। একা একা দেশ-বিদেশে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

Advertisement

কয়েকদিন আগে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য অসুস্থ হয়ে পড়েছিল। তখন তাকে নিয়ে হাসপাতালেও ছুটতে হয়েছিল পরীমণিকে। কিন্তু পাশে ছিলেন না রাজ। একা হাতে ছেলেকে সামলাতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে তাকে। বর্তমানে রাজ্য সুস্থ বলে জানান পরীমণি।

পরীমণি এবার আলোচনায় এসেছেন তসলিমা নাসরিনের একটি কবিতা আবৃত্তি শেয়ার দিয়ে। রোববার (২৩ জুলাই) দুপুরে পরীমণি নিজের ফেসবুকে তসলিমা নাসরিনের এটি কবিতা আবৃত্তির পোস্ট শেয়ার করেন। সঙ্গে তিনি স্ট্যাটাসে লিখেছেন, ‘নে এটা তোর জন্য অকৃতজ্ঞ’। এটি শেয়ার করার সঙ্গে সঙ্গে পরীমণির ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করা শুরু করেন। শেয়ারও দিয়েছেন অনেকে।

পরীমণির শেয়ার করা পোস্টে অরণ্য সৌরভ নামের একজন মন্তব্য করে লিখেছেন, আহা! বেশি আদর সোহাগে পুষলে কাছের মানুষেরা এমনই হয়ে যায়।

Advertisement

 

নে এটা তোর জন্যে অকৃতজ্ঞ। Taslima Nasrin

Posted by পরী মণি on Sunday, 23 July 2023

পরীমণি তসলিমা নাসরিনের এই কবিতাটি শেয়ার দেওয়ার পর অনেকেই বলছেন কাকে ইঙ্গিত করে তিনি শেয়ারের পোস্টে এমন ক্যাপশন লিখেছেন। অনেকেই মনে করছেন তিনি রাজকে ইঙ্গিত করেই এ কবিতাটি শেয়ার দিয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি লিখলেন, ‘আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কতো দিন পর আজ আম্বার সাথে সে একটু দুষ্টু দুষ্টু খেলেছে। শুকরিয়া।’

এদিকে পরীমণি থেকে আলাদা থাকছেন অভিনেতা শরিফুল রাজ। এজন্য সন্তান রাজ্যকে কাছে পাচ্ছেন না তিনি। তবে এই দূরত্ব ছেলের থেকে মানসিকভাবে পৃথক করতে পারেনি তাকে। এমনটি বোঝা গেলো সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজের দেওয়া একটি পোস্টে।

Advertisement

এমআই/এমএমএফ/জিকেএস