বিনোদন

মডেলিং দিয়ে মুবিনুল হকের অভিষেক

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেতা মুবিনুল হক। তার শৈশবের স্বপ্ন ছিল শোবিজ ভুবনে নিজেকে প্রতিষ্ঠিত করা। সেই স্বপ্ন নিয়ে ২০১৬ সালে উইন্ডোজ মাল্টিমিডিয়াতে গ্রুমিংয়ের মাধ্যমে মিডিয়ার পথচলা শুরু করেন।

Advertisement

আরও পড়ুন: দেশের বাইরেও মুক্তি পাচ্ছে নিরব-বুবলীর ‘ক্যাসিনো’

যিনি সমানতালে কাজ করছেন ভিন্ন ভিন্ন ব্যান্ড ফটোশুট, বিভিন্ন বিলবোর্ড, ম্যাগাজিন, র‌্যাম্প ফ্যাশন শো, মিউজিক্যাল ফিল্ম- এসব কাজ করে নিজেকে পরিপক্ক করেছেন।

বিটিভির চ্যানেল ফ্যাশন শোয়ের কাজ এবং অন্যান্য র‌্যাম্প ফ্যাশন শোয়ের কাজ করেন তিনি। এছাড়াও কণ্ঠশিল্পী সৈয়দ অমির ‘পরদেশী প্রেম’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন এই মডেল অভিনেতা।

Advertisement

আরও পড়ুন: নিজ হাতে স্যারকে সমাহিত করেছি: ডা. এজাজ

এ প্রসঙ্গে মুবিনুল হক বলেন, ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল মডেল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা। সেই স্বপ্নের পথে আমি এগিয়ে চলছি। বর্তমানে বিভিন্ন নামি-দামি ব্যান্ডয়ের ফটোশুট, বিল বোর্ড, র‌্যাম্প ফ্যাশন শোসহ টুকটাক কাজ করছি যা আমার জন্য ভীষণ ভালো লাগার। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব। সে লক্ষ্যেই আমি নিজেকে তৈরি করে নিচ্ছি।

মুবিনুল হক আরও বলেন, আমি ভালো ভালো কাজ করে মানুষের মন জয় করতে চাই। ছোট ছোট কাজ করে নিজেকে তৈরি করছি যাতে টিভি মিডিয়ায় কাজ করতে পারি। এর মাঝে ভালো ভালো কাজের সুযোগ আসছে, দেখি বুঝে শুনে কাজ করব।

আরও পড়ুন: প্রয়াত শিল্পী বুলবুল মহলানবীশের প্রতি রাষ্ট্রীয় সম্মান নিবেদন

Advertisement

তিনি আরও বলেন, আপনারা সবাই আমার জন্য বেশি করে দোয়া করবেন যাতে আমি যেন মানসম্মত কাজ আপনাদের উপহার দিতে পারি সামনে দিকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারি এ কামনা করছি।

এমএমএফ/জেআইএম