খেলাধুলা

মধ্যরাতে কানাডা যাচ্ছেন সাকিব

কানাডার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর ‘গ্লোবাল টি-টোয়েন্টি লিগ’ খেলতে আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কানাডার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন লিটন দাস। ওই আসরে সারে জাগুয়ার্সের হয়ে খেলবেন লিটন দাস। সারে জাগুয়ার্সে লিটন ছাড়াও আছেন অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, জেসন বেহরেনড্রফ, করিম জানাত, মোহাম্মদ হারিস ও সন্দিপ লামিচানের মতো নামী ক্রিকেটাররাও।

Advertisement

এদিকে, আজ সকাল গড়িয়ে দুপুর পর্যন্ত নিশ্চিত ছিল না চ্যাম্পিয়ন অলরাউন্ডার সাকিব আল হাসান কবে কখন যাবেন? রাত সাড়ে ৯টা নাগাদ জানা গেলো মঙ্গলবার (১৮ জুলাই) দিনগত রাতে কানাডার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন সাকিব। রাত ১টা ৪০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে চড়ে কানাডা যাত্রা করবেন সাকিব।

আগামী ২০ জুলাই থেকে এই আসর শুরু হবে। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিবের দল মন্ট্রিল টাইগার্স।ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সঙ্গে মন্ট্রিল টাইগার্সের আইকন প্লেয়ার হিসেবে আছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

বিসিবি প্রটোকল ম্যানেজার এবং ক্রিকেট প্রশিক্ষক ওয়াসিম খান মঙ্গলবার রাতে জাগো নিউজকে জানান, আজ সন্ধ্যায়ও জানা যায়নি সাকিবের ফ্লাইট কবে, কখন?

Advertisement

তবে রাতেই সাকিব জানান আজই মধ্যরাতে তার ফ্লাইট।

সাকিব-আন্দ্রে রাসেল ছাড়াও ড্রাফট থেকে আরও একজন ক্রিকেটারকে দলে ভেড়ানোর কথা জানিয়েছে মন্ট্রিল টাইগার্স। তিনি অস্ট্রেলিয়ার ক্রিস লিন।

এআরবি/কেএসআর

Advertisement