বিনোদন

শিশুপুত্রকে কোরআন শরিফ পাঠ শোনালেন সানা খান

বলিউডের নায়িকা সানা খান গত ৫ জুলাই পুত্রসন্তানের মা হয়েছেন। এক সময়ের দর্শকপ্রিয় এ নায়িকা অভিনয় ছেড়ে ইসলামের পথ অনুসরণ করেন। ইসলামি জীবনযাপন শুরু করেছেন।

Advertisement

শুধু তা-ই নয়, বিয়ে করেছেন এক মৌলবীকে, বিয়ের তিন বছরের মাথায় মা হয়েছেন সানা খান। এরই মধ্যে সামাজিক যোাগাযোগমাধ্যমে ছেলের ছবিও প্রকাশ করেছেন। ছেলের নাম রেখেছেন ‘তারিক জামাল’। অভিনেত্রীর সন্তানের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের বিখ্যাত ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের। জন্মের পর থেকে কোরআন শিক্ষা দিচ্ছেন নায়িকা তার পুত্রসন্তানকে।

আরও পড়ুন: ছেলের নাম জানালেন সানা খান

সম্প্রতি অভিনেত্রী তার সন্তানের সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন। তার শিশুপুত্র খাটে শুয়ে আছে, অন্যদিকে ফোনে চলছে কোরআনের আয়াত। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, প্রথম দিন থেকেই আমার সন্তানকে কোরআনের পাঠ দিচ্ছি। দ্বিতীয় ছবিতে দেখা গেলো তারিক ধরে আছে বাবা সাইদের একটি আঙুল।

Advertisement

স্বামীর সঙ্গে সানা খান

আরও পড়ুন: অতীত জীবন নিয়ে কটূক্তি করায় যা বললেন সানা খান

পাকিস্তানি ধর্মপ্রচারকের নাম ছেলের নাম রাখায় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সে সব কথায় কান দিতে নারাজ সানা বলেন, এ নামটি আসলে মানুষের ওপর দারুণ প্রভাব ফেলে। তাই আমরা আমাদের ছেলের জন্য এমন একটি নাম বেছে নিয়েছি, যা ধর্মপরায়ণতা, সহনশীলতা এবং সততার প্রতীক।

আরও পড়ুন: হিজাব পরে কটাক্ষের শিকার সানা খান, দিলেন জবাব

Advertisement

২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সাইদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরেই নায়িকাসুলভ চালচলন ও জাঁকজমক ত্যাগ করেন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। হয়ে যান এক অচেনা সানা খান।

বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন সানা। চলতি বছরই প্রকাশ্যে আসে সেই খবর। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ভীষণ সুখে আছেন সানা খান।

এমএমএফ/জিকেএস