জাতীয়

হিরো আলমের ওপর হামলার নিন্দা আরাফাতের

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ভোটকেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত।

Advertisement

সোমবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে নিজের ফেসবুক ওয়ালে দেওয়া এক স্ট্যাটাসে এ নিন্দা জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে মোহাম্মদ আলী আরাফাত লিখেছেন, ‘সারাদিন ধরে সুন্দর নির্বাচন হবার পর, নির্বাচন শেষ হবার মাত্র ২০ মিনিট আগে যা ঘটলো তা অনাকাঙ্ক্ষিত, আমি এর তীব্র নিন্দা জানাই। যারা মারামারি করলো, তারা আর যাই হোক নৌকার শুভাকাঙ্ক্ষী হতে পারে না। নির্বাচনকে বিতর্কিত করার উদ্দেশ্য নিয়েই এই ঘটনা ঘটানো হয়েছে। দোষীদের গ্রেফতার করা হোক এবং বিচারের আওতায় আনা হোক।’

আরও পড়ুন: ভোটকেন্দ্রে হিরো আলমকে ধাওয়া

Advertisement

এর আগে সোমবার বিকেলে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম। পরে তাকে রামপুরার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল থেকে বাসায় ফিরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন হিরো আলম। সেখানে তিনি এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন কবেন না বলে জানান।

আরও পড়ুন: এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন করবো না: হিরো আলম

হিরো আলম বলেন, ভোটের এরকম পরিবেশ হলে, প্রার্থীদের ওপর হামলা হলে, আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার কোনো দরকার নেই।

Advertisement

এদিকে হিরো আলমের ওপর হামলার ঘটনায় দুজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- শেখ শহীদুল্লাহ বিল্পব ও সানোয়ার গাজী। আটককালে শেখ শহীদুল্লাহ বিল্পব নিজেকে বনানী থানা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে দাবি করেন।

বিএ/এএসএম