বিনোদন

যেখানে হবে পরিণীতি-রাঘবের রাজকীয় রিসেপশন পার্টি

নতুন প্রজন্মের বলিউড তারকা পরিণীতি ও রাঘব চাড্ডার বিয়ের কথা সম্প্রতি ভারতীয় প্রথমসারির গণমাধ্যমের খবরে জানা গেছে। সংবাদ সূত্রে আরও জানা যায়, পরিণীতি ও রাঘব অক্টোবর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। শুধু তাই নয়, চন্ডীগড়, মুম্বাই, গুরুগ্রামে তিনটি রিসেপশনের আয়োজন করছেন তারা।

Advertisement

আরও পড়ুন: হবু স্বামীকে নিয়ে স্বর্ণমন্দিরে সেবা করলেন পরিণীতি

দিল্লিতে রূপকথার মতো আয়োজনে বাগদান অনুষ্ঠান হয়েছিল পরিণীতি ও রাঘবের। আপাতত বিয়ে নিয়ে চলছে ব্যাপক প্রস্তুতি। ভক্তরাও তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। কবে তাদের রাজকীয় বিয়ের আসর বসতে যাচ্ছে বলিউডে।

লাভবার্ডস পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডাকে নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে এখন। বর্তমানে সবার নজর রয়েছে লাভবার্ডসের উপর। তারা কোথায়, কখন যাচ্ছেন সব কিছু জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Advertisement

আরও পড়ুন: বিয়ের কথা জিজ্ঞেস করতেই ক্ষেপে গেলেন পরিণীতি

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা এখন ইন্টারনেট দুনিয়ার বাসিন্দাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। বিয়ের আগে সময় পেলেই এদিক-ওদিক বেরিয়ে পড়েছেন বলিউডের হবু তারকা দম্পতি জুটি। কিছুদিন আগেই অমৃতসরের স্বর্ণমন্দিরে গেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।

সম্প্রতি ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, পরিণীতি ও রাঘব অক্টোবর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। শুধু তাই নয়, চন্ডীগড়, মুম্বাই, গুরুগ্রামে তিনটি রিসেপশনের আয়োজন করছেন তারা।

খবরে জানা গেছে, ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ গুরুগ্রাম হোটেলে রিসেপশনের মেনু চূড়ান্ত করতে গিয়েছিলেনপরিণীতি ও রাঘবের বাবা-মা পবন চোপড়া-রীনা চোপড়া এবং সুনীল চাড্ডা-অলকা চাড্ডা। সেদিন খাবার টেস্টিংয়ের জন্য বেশ কিছু হোটেলে গিয়েছিলেন তারা।

Advertisement

শুক্রবার পরিণীতি ও রাঘবের পরিবার সন্ধ্যা ৭টায় সময়ে খাবার টেস্টের জন্য যাওয়ার কথা ছিল। যদিও পরে সেটা ৯টা করা হয়েছিল। তবে রাত ৮টা ৩০ মিনিটের মধ্যেই তারা হোটেলে পৌঁছে গিয়েছিলেন। তবে পরিণীতি ও রাঘবকে দেখা যায়নি।

এমএমএফ/এএসএম