জাতীয়

জয়ী হলেও নির্বাচন মেনে নেবো না: হিরো আলমের প্রতিনিধি

ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলমকে (হিরো আলম) ফুটবলের মতো পেটানো হয়েছে বলে দাবি করেছেন এ নির্বাচনে তার প্রধান সমন্বয়ক মো. ইলিয়াস। নির্বাচনের ফলাফলে জয়ী হয়ে এলেও তারা এ নির্বাচন মেনে নেবেন না বলেও ঘোষণা দিয়েছেন।

Advertisement

সোমবার বিকেলে রামপুরার বেটার লাইফ হাসপাতালে জাগো নিউজকে তিনি এসব কথা বলেন। এ হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন হিরো আলম।

মো. ইলিয়াস বলেন, আমরা ৬০০ কেন্দ্রেই এজেন্ট দিয়েছিলাম। অনেক কেন্দ্রে আমাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। অনেক জায়গা থেকে তাদের বের করে দেওয়া হয়েছে। মোবাইল কেড়ে নেওয়া হয়েছে। বিকেল ৩টার দিকে আমরা বনানী বিদ্যানিকেতন কেন্দ্র পরিদর্শনে যাই। সেখানে আমরা মোট চারজন ছিলাম আর মিডিয়ার ভাইয়েরা ছিলেন। সেখানে তাকে যেভাবে মারা হয়েছে, পুলিশের নীরবতায়, এটা ন্যক্কারজনক।

আরও পড়ুন: ভোটকেন্দ্রে হিরো আলমকে ধাওয়া

Advertisement

তিনি বলেন, তাকে ফুটবলের মতো মারা হয়েছে। এটা ইতিহাসে বিরল। জীবনে এমন দেখিনি। একজন প্রার্থীকে এভাবে... আমরা সিদ্ধান্ত নিয়েছি, এরকম একটি হিংস্রতার নির্বাচন, নিন্দাকর নির্বাচন আমরা যদি জিতেও যাই, এটা ওন (ধারণ) করি না। আমরা এ নির্বাচন মেনে নেবো না।

এর আগে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন করতে গেলে বিকেল ৩টা ১০ মিনিটে হামলা চালানো হয় হিরো আলমের ওপর। আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

আরও পড়ুন: নির্বাচন নিয়ে হতাশ হিরো আলম

এমআই/এমএইচআর/এএসএম

Advertisement