বিনোদন

নিউইয়র্কে সামাজিক অনুষ্ঠানে শাকিব-অপু

বেশ কয়েকদিন ধরে শোবিজে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে সব মান-অভিমান ভুলে তারা আবারও এক হচ্ছেন। গতকাল (১৫ জুলাই) তাদের একসঙ্গে নিউইয়র্কের রাস্তায় দেখা গেছে।

Advertisement

এ নিয়ে দিনভর আলোচনা হয়। আজ (১৬ জুলাই) শাকিবের সঙ্গে দেখা প্রসঙ্গে মুখ খুললেন অপু। তাও ভাইরাল হয়েছে। এবার তাদের নিউইয়র্কের সামাজিক অনুষ্ঠানে দেখা গেছে। অর্থাৎ, শাকিব-অপু তারকা দম্পতি নওশীন-হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে অংশ নেন। সেই অনুষ্ঠানের শাকিব-অপুর উপস্থিতির কিছু ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় শাকিব অপুকে নিয়ে নতুন আলোচনা। নেটিজেনরা এ ছবি নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্যে মেতে ওঠেন। কেউ কেউ বলছেন-তাহলে এবার শাকিব অপু নিউইয়র্কের সামাজিক অনুষ্ঠানে যোগদান শুরু করেছেন।

শুক্রবার (১৪ জুলাই) সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যাকডোনাল্ডে যান শাকিব-অপু। সেখান থেকে বের হয়ে গাড়িতে ওঠার একটি ভিডিও ক্লিপ গতকাল নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: অপুকে নিয়ে আলোচনার মাঝে যেন ঢিল ছুড়লেন শাকিব খান 

Advertisement

এর মধ্যে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব আলোচনা হচ্ছে। তাদের একসঙ্গে দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন করেছেন, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান? নিউইয়র্কে শাকিবের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে জানান, তাদের সন্তান জয় প্রথম আমেরিকা এসেছে। জয়ের কাছে আমেরিকার সব কিছুই নতুন। জয় তার বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে। বাংলাদেশে থাকতেও জয় তার বাবার সঙ্গে ঘুরতে বের হয় নিয়মিত। কিন্তু এখানে ঘুরতে বের হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশিই উপভোগ করছে জয়।

অপু বিশ্বাস আরও জানান, যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে শাকিব খান তাদের রিসিভ করেননি। অপু যাদের আমন্ত্রণে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠানে অংশ নিতে গেছেন, তারা অপুকে রিসিভ করেছেন। যুক্তরাষ্ট্রে আসার পরদিনই শাকিবের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে। এরপর জয়কে নিয়ে শাকিব ঘুরেছেন। ছেলেকে সুন্দর সুন্দর জায়গায় ঘুরে ঘুরে দেখাচ্ছেন। শপিংয়েও নিয়ে গেছেন। এর কোনো কোনো সময় অপুও তাদের সঙ্গে ছিলেন।

আরও পড়ুন: এবার শাকিব খানের সিনেমার ‘ও প্রিয়তমা’ গান গাইলেন হিরো আলম

যুক্তরাষ্ট্র থেকে ২৬ জুলাই অপু বিশ্বাসের দেশে ফেরার কথা রয়েছে। এদিকে এবারের ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বসের সিনেমা ‘লাল শাড়ি’।

Advertisement

ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। গত ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। এ উপলক্ষ্যে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে আসেন শাকিব খান।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এ দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এ তারকা জুটি।

এমআই/এমএমএফ/জিকেএস