বিনোদন

যুক্তরাষ্ট্রে ফুরফুরে মেজাজে জায়েদ খান

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সম্প্রতি সেখানে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যান তিনি। দেশের মতো বাইরে গিয়েও জায়েদ খান পাচ্ছেন তার ভক্ত-অনুরাগীদের প্রাণঢালা ভালোবাসা।

Advertisement

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে যাচ্ছেন জায়েদ খান

যুক্তরাষ্ট্র প্রবাসী জায়েদ খানের বাংলাদেশি ভক্তরা তাকে পেয়ে রীতিমতো আনন্দে মেতে উঠেছেন। তাকে ঘিরে সবাই ছবি ও সেলফি তুলতে মেতে উঠেছেন। জায়েদ যেখানেই যাচ্ছেন, সেখানে গিয়ে পাচ্ছে সবার উষ্ণ অভ্যর্থনা। সবার এমন ভালোবাসা জায়েদ খান ভীষণ উপভোগ করছেন।

চলচ্চিত্র জায়েদের কাছে যেমন প্রিয়, তেমনি বিভিন্ন স্থানে ঘুরতেও ভীষণ ভালোবাসেন তিনি। যুক্তরাষ্ট্রে গিয়েও এর ব্যতিক্রম ঘটছে না জায়েদের। সেখানে গিয়েও তিনি ছুটে যাচ্ছেন বিভিন্ন প্রাকৃতিক নৈসর্গিক মনোলোভা স্থানে।

Advertisement

পাশাপাশি তিনি যুক্তরাষ্ট্রের ঐহিতাসিক স্থান ভ্রমণ করতে ভুল করছেন না। ভ্রমণ পিপাসু নায়ক জায়েদ খান তার বিভিন্ন স্থানের ভ্রমণের সেসব ছবি ও নান্দনিক ভিডিও ফেসবুকে প্রকাশ করছেন।

আরও পড়ুন: অভিনেতা ফারুকের শূন্যতা পূরণ হওয়ার নয়: জায়েদ খান

আর সেসব ছবি ও ভিডিও তার ভক্ত-অনুরাগরীরা মুহূর্তেই লুফে নিচ্ছেন। তার ফেসবুকের মন্তব্যের ঘরে ভক্তদের বিভিন্ন ধরনের লেখা দেখে মনে হচ্ছে জায়েদের এ ভ্রমণের ছবি ও ভিডিও তার ভক্তরা বেশ উপভোগ করছেন। মাঝে মধ্যে তিনি ফেসবুক লাইভেও যাচ্ছেন। যুক্তরাষ্ট্র ভ্রমণের এসব ছবি দেখে মনে হচ্ছে তিনি সেখানে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। বুধবার (১৪ জুলাই) কয়েকটা ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে জায়েদ খান লিখেছেন, ‘ফ্লোরিডা’।

একদিকে জায়েদ খানে ছবি ও ভিডিও দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। গত বুধবারের ছবিতে হাফিজ নামে একজন মন্তব্য করেছেন মাশাল্লাহ আলহামদুলিল্লাহ খুব বেশি ভালো লাগছে আপনাকে যতোই দেখি ততোই সুন্দর লাগছে। জানা গেছে, এই মাসের শেষে দিকে বাংলাদেশে ফিরবেন জায়েদ খান।

Advertisement

এমআই/এমএমএফ/জিকেএস