বিনোদন

‘দ্য কেরালা স্টোরি’ নায়িকার জীবনে সুদিন নিয়ে এসেছে

‘দ্য কেরালা স্টোরি’ নায়িকার জীবনে যেন সুদিন বয়ে নিয়ে এসেছে। তিনি এ সিনেমায় অভিনয়ের পর নির্মাতাদের কাছে আরও প্রত্যাশিত নায়িকায় পরিণত হয়েছেন। এ নায়িকার নাম আদাহ শর্মা।

Advertisement

আদাহ শর্মা এর আগে একাধিক সিনেমায় অভিনয় করেছেন, তবে ‘দ্য কেরালা স্টোরি’ যে তার ক্যারিয়ারের অন্যতম মোড়, সেটা অস্বীকার করার উপায় নেই। একথা অবশ্য নিজেও স্বীকার করেন আদাহ শর্মা।

চলতি বছর এ সিনেমাই তাকে পরিচিতি দিয়েছিল। আর তারপর থেকেই আদাহর হাতে পর পর সিনেমার প্রস্তাব। সেই কথাই সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন আদাহ।

আরও পড়ুন: ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় শোক জানিয়েছেন যেসব বলিউড তারকা

Advertisement

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক হয়েছে যথেষ্ট। এ সিনেমা নিষিদ্ধ করা হয়েছিল পশ্চিমবঙ্গে। তবে শোনা যাচ্ছে, অনেকেই নাকি এ সিনেমার জন্য গোপনে প্রশংসা করেছিলেন আদাহকে।

আর এ সিনেমা মুক্তির পরেই একের পর এক সিনেমার অফার আসছে আদাহর কাছে। এ প্রসঙ্গে অভিনেত্রী বলছেন, ‘আমার কাছে এখন প্রচুর সিনেমার অফার। অনেকেই নতুন সিনেমা আমায় নিয়ে পরিচালনা করতে চান। অনেক চিত্রনাট্যের মধ্যে থেকে কাজ বেছে নিতে খুব ভালো লাগছে। আমি চাই ইন্ডাস্ট্রিকে আরও অনেক ভালো সিনেমা উপহার দিতে।’

আরও পড়ুন: অক্ষয়কে বিয়ে করার কারণ জানালেন টুইঙ্কেল

নিজের সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে কথা বলতে গিয়ে আদাহ বলেছেন, আমি এ সিনেমায় রাজি হওয়ার জন্য কিছুটা সময় নিয়েছিলাম। আমরা এ সিনেমায় কিছু আতঙ্কবাদীদের কথা বলেছিলাম। শুধু তাই নয়, বেশ কিছু ধর্মীয় ঘটনাও ছিল। এ সিনেমাটি নিয়ে মানুষের মনে কিছু বিভ্রান্তি তৈরি হয়েছিল। কিন্তু যারা এ সিনেমা দেখেছেন, তাদের কিন্তু আদৌ কোনো বিভ্রান্তি ছিল না। প্রত্যেকের কাছে পুরো বিষয়টি পরিষ্কার হয়েছিল। তবে অনেকেই সিনেমাটি দেখেননি। তাদের কাছে আমাদের সিনেমার বিষয়টি নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছিল।

Advertisement

তিনি আরও বলেন, এ সিনেমা তো বাকস্বাধীনতার সৌন্দর্য। সবাই তো নিজের মত বলতেই পারে। তবে যে দেশে বাকস্বাধীনতা রয়েছে, সেখানে আমি মানুষকে জোর করতে পারি না আমার সিনেমাটা দেখার জন্য। যাদের ইচ্ছা হবে, তারা দেখবেন সিনেমাটি। আমি খুশি যে বিরোধী টুইটের ভিড়ে এমন অনেক টুইট রয়েছে যারা সিনেমাটির সমর্থন করেছে। আমার কাছে তো সেটুকুই প্রাপ্তি।

এ সিনেমাকে ফুটিয়ে তুলতে যথেষ্ট পরিশ্রম করেছিলেন আদাহ। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি সিনেমা শেয়ার করে নিয়েছিলেন আদাহ। গল্পের প্রয়োজনে প্রয়োজন ছিল ফাটা ঠোঁটের। শুটিং।

বাস্তব পরিস্থিতিতে পর্দায় ফুটিয়ে তোলার জন্য ৪০ ঘণ্টা পানি পান না করে ছিলেন আদাহ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। প্রচণ্ড গরমে টানা শুটিং, আদাহর ত্বকে মেকআপ না সত্য ক্ষত, ছবি দেখে বুঝতে কষ্ট হচ্ছে।

এমএমএফ/এএসএম