বিনোদন

সামান্থা রুথ জানালেন তিনি বিরল রোগে আক্রান্ত

দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এক বছরের জন্য চলচ্চিত্র থেকে বিরতি নেবেন বলে জানিয়েছেন। কারণ তিনি ‘মায়োসাইটিস’নামক এক বিরল রোগে আক্রান্ত। এক বছরেরও বেশি সময় হয়ে গেছে তিনি এ রোগে ভুগছেন। এখন তিনি উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাবেন।

Advertisement

আরও পড়ুন: বলিউডের যে ১০ তারকা কখনো মদ পান করেননি

এরই মধ্যে সামান্থা তার ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন। এতে সামান্থা তার ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন ‘সবচেয়ে দীর্ঘ এবং সবচেয়ে কঠিন ছয় মাস অতিক্রম করেছি। শেষ পর্যন্ত চিকিৎসা নেওয়ার জন্য তৈরি হয়েছি।’

আরও পড়ুন: ‘লেটস গেট ম্যারেড’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

Advertisement

সম্প্রতি বিজয় দেবেরকোন্ডার সাথে ‘কুশি’ সিনেমার শুটিং শেষ করার পরে মুম্বাই সফরে এসেছিলেন সামান্তা। এদিকে চলতি বছরের শুরুতেই সামাস্থা প্রকাশ করেছেন যে তিনি অসুস্থতার সাথে লড়াই করছেন। রোগের কারণেই হাইপারবেরিক থেরাপি করাচ্ছেন। এই থেরাপি তাকে অসুখের সঙ্গে লড়াই করতে সাহায্য করছে।

সম্প্রতি একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে এই ট্রিটমেন্টের জন্য অভিনেত্রীকে ১ কোটি রুপি খরচ করতে হবে। আমেরিকায় থেরাপি করাতে ১ কোটি রুপিরও বেশি খরচ হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। অভিনেত্রী সামান্থা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করায় এর সত্যতা কতটা রয়েছে, তা জানা সম্ভব হয়নি।

এমএমএফ/জিকেএস

Advertisement