বিনোদন

রাজকে ছাড়াই রাজ্যর ১১ মাস পূর্তি উদযাপন করলেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি শরীফুল রাজ-পরীমণির মাঝে দূরত্বের বিষয়টি আবারও গণমাধ্যমের শিরোনাম হয়েছে এসেছে। এই তারকা দম্পতির সম্প্রতি সংসার জীবনের টানাপোড়েনের ঘটনা সবার মুখে মুখে ছিল।

Advertisement

আরও পড়ুন: রাজ চলে গেলো রাজের মতো: পরীমণি

আবারও রাজ-পরীর সম্পর্ক আলোচনায় আসার কারণ হচ্ছে তাদের পুত্র রাজ্যর ১১ মাস পূর্তি পালন নিয়ে। গতকাল (১০ জুলাই) রাজ্যর ১১ মাস পূর্তি হয়েছে। রাজ্যর ১১ মাস পূর্তিতে বরাবরের মতো এবার পরীমণি আনুষ্ঠানিকভাবে কেক কেটেছেন। রাজ্যর প্রতিবারের মাস পূর্তি উদযাপনে শরীফুল রাজ উপস্থিত থাকতেন সঙ্গত কারণেই। এবার রাজকে ছাড়া রাজ্যর ১১ মাস পূর্তি উদযাপন হয়েছে।

পরীমণি রাজ্যর ১১ মাস পূর্তির উদযাপন করে যথারীতি সেই ছবি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। এ ছবিতে দেখা গেছে, রাজ্যর ১১ মাস পূর্তির কেক কাটার সময় পরীমণির সঙ্গে ছিলেন তার নানাভাই।

Advertisement

আরও পড়ুন: এটা সত্যিই আমার জন্য সম্মান ও মর্যাদাপূর্ণ অর্জন: পরীমণি

এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে পরীমণি রাজের ভক্ত-অনুসারীরা রাজ্যকে শুভ কামনা জানানোর পাশাপাশি অন্য মন্তব্য করেছেন। ছেলের মাস পূর্তি উদযাপনে বাবা কেন উপস্থিত নেই-এমন প্রশ্ন করেছেন কেউ কেউ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকের মন্তব্যে এমনও কথা উঠে এসেছে যে তাহলে কী রাজ-পরী আসলেই আলাদা হয়ে গেছেন? তা না হলে কেন রাজ ছেলের মাস পূর্তি উদযাপনে উপস্থিত নেই?

অন্যদিকে কেউ কেউ এই তারকা দম্পতি সব মান-অভিমান ভুলে আবারও একসঙ্গে সংসার যাত্রা শুরু করবেন-এমনটিও প্রত্যাশা করছেন।

এমএমএফ/জিকেএস

Advertisement