বিনোদন

নায়িকা উর্বশী ৩ মিনিটের জন্য ৩ কোটি দাবি করেছেন

বর্তমান সময়ে বলিউডের আলোচিত নায়িকা উর্বশী রাউতেলা। ২৯ বছরের সাবেক ‘মিস ডিভা ইউনিভার্স’ আইটেম সংকে নিয়ে যান অনন্য উচ্চতায়। ভারতের রাজপুত পরিবারের এ সুন্দরীর পারিশ্রমিকও রাজকীয় এবং অবিশ্বাস্য।

Advertisement

আরও পড়ুন: বিপাকে উর্বশী

উর্বশীকে কোনো সিনেমায় চুক্তিবদ্ধ করানোর জন্য প্রোডিউসারদের পকেটের কথা একবার নয়, অনেকবার ভাবতে হয়। কারণ একটি পারফরম্যান্সের জন্য উর্বশীর পারিশ্রমিক মিনিটে কোটি ছাড়িয়ে যাচ্ছে বলেই গণমাধ্যমে খবর এসেছে।

প্য়ারিস ফ্যাশন উইক মাতানোর পর মডেল-অভিনেত্রী উর্বশী এখন শিরোনামে। মনে করা হচ্ছে হরিদ্বারের কন্যাই নাকি এখন ভারতের ‘হাইয়েস্ট পেইড অ্যাকট্রেস’ মানে সবেচেয়ে বেশি পারিশ্রমিকের অভিনেত্রী। তিনি এই মুহূর্তে ভারতের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। বোয়াপাতি শ্রীনু ও রাম পথিনেনির আসছে একটি আইটেম গানে অংশ নেবেন উর্বশী।

Advertisement

জানা গেছে, ৩ মিনিটের পারফরম্যান্সের জন্য ঊর্বশী দাবি করেছেন ৩ কোটি রুপি। মানে ৩ মিনিটের জন্য ৩ কোটি! গতবছর অক্টোবরেই উর্বশী একটি ছবি শেয়ার করে রামের সঙ্গে আগামীর কাজের ইঙ্গিত দিয়েছিলেন। উর্বশী কিন্তু আইটেম গানের জন্য় নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য় উচ্চতায়। ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’র অভিনেত্রী চিরঞ্জীবী ও শ্রুতি হাসানের ‘ওয়ালটেয়ার বীরায়া’ সিনেমাতে ২ কোটি রুপি নিয়েছিলেন আইটেম ডান্সের জন্য়।

আরও পড়ুন: কানে সাদা গাউনে মোহময়ী উর্বশী

জানা যাচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমায় উর্বশী ৩ মিনিটের একটি নাচের জন্য় নাকি নিয়েছেন ৬-৭ কোটি রুপি। এও মনে করা হচ্ছে যে, উর্বশী তার বাড়তে থাকা জনপ্রিয়তার কথা মাথায় রেখেই পারিশ্রমিক আরও বৃদ্ধি করবেন। রণদীর হুডার ‘ইনস্পেকটর অবিনাশ’ সিনেমায় উর্বশীকে শেষবার দেখা গেছে।

এমএমএফ/জিকেএস

Advertisement