বিনোদন

এ যেন এক অচেনা শাহরুখ

বলিউডের বাদশাকে যেন চেনা যাচ্ছে না। তাকে দেখে সবাই বলছেন, এ কোন শাহরুখ! কখনো টাক মাথায়, কখনো মুখের অর্ধেক বীভৎসভাবে পোড়া, কখনো আবার নজরকাড়া অ্যাকশন হিরো অথবা গানের ছন্দে পা মিলিয়ে হেঁটে আসার চেনা ভঙ্গি। ২ মিনিট ১৩ সেকেন্ডের ট্রেলার দেখতে দেখতে বারে বারে দর্শকের মনে হবেই। এ কোন শাহরুখ!

Advertisement

আরও পড়ুন: দেশে ফিরেছেন শাহরুখ

আজ মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রি-ট্রেলার। আর সেখানে দেখা মিলল কেবল শাহরুখ নয়, সব চরিত্রের ঝলকই। দেখা গেল নয়নতারা, বিজয় সেতুপতি, সান্যা মালহোত্র ও দীপিকা পাড়ুকোনের লুক। নজর কাড়ল দীপিকার শাড়ি পড়ে অ্যাকশনের ঝলক।

সোশ্যাল মিডিয়ায় যে ঝলক শেয়ার হয়েছে। সেখানে ভিন্ন ভিন্ন লুকে দেখা যাচ্ছে শাহরুখকে। কিন্তু তার পরিচয়, তা ধোঁয়াশাতেই। এমনকি তিনি ‘পাপ না পূণ্য’, হিরো না ভিলেন, ধোঁয়াশা বজায় রাখা হলো সেটা নিয়েও। হিন্দি, তামিল ও তেলুগুতে ‘জওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ৭ সেপ্টেম্বর।

Advertisement

Main kaun hoon, kaun nahin, jaanne ke liye, READY AH? #JawanPrevue Out Now! #Jawan releasing worldwide on 7th September 2023, in Hindi, Tamil & Telugu. https://t.co/6uL1EsSpBw

— Shah Rukh Khan (@iamsrk) July 10, 2023

সকল বলিউডপ্রেমীই জানেন, শাহরুখ খানের ছোঁয়ায় জাদু আছে। যে সিনেমাই তিনি হাতে নেন, তাই সোনা ফলায় বক্স অফিসে। ‘পাঠান’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর সেই ভাবনা আরও পোক্ত হয়েছে প্রযোজকদের। আর সেই নিরিখে আগামী দুটি সিনেমা (‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’) চাহিদা যে আকাশ ছোঁয়া হবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ সিনেমার প্রথম ঝলক আগামীকাল

অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা ‘জওয়ান’-এর পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি। শাহরুখ খানের সঙ্গে এ সিনেমাতে দেখা যাবে লেডি সুপারস্টার নয়নতারাকে। তাছাড়াও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্রা, সুনীল গ্রোভার, প্রিয়মণি। তবে এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে এ সিনেমাতে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত, থালাপতি বিজয়। ৭ সেপ্টেম্বর এ সিনেমা মুক্তি পাবে।

Advertisement

এমএমএফ/জিকেএস